সাদমানের ১১ রানের দুঃখ!

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 07:38:32

সকালের সেশনটা শুরুই হল সাদমান ইসলামের আক্ষেপ নিয়ে। ডাবল সেঞ্চুরি মিসের আক্ষেপ! আগেরদিন অপরাজিত ছিলেন ১৮৬ রানে। ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরিকে খুব কাছের মনে হচ্ছিল। কিন্তু এত কাছে এসেও ডাবল সেঞ্চুরিটা সাদমানের জন্য ‘দুরের’ হয়েই রইল! তৃতীয়দিনের সকাল সকালই ফিরে এলেন সাদমান, আগের দিনের সঙ্গে আর মাত্র ৩ রান যোগ করে। মাত্র ১১ রানের জন্য ডাবল সেঞ্চুরিটা পেলেন না। নাজমুল ইসলাম অপুর স্পিনে শুভাগত হোমের কাছে ক্যাচ দিয়ে ফিরেন সাদমান। শেষের দিকের ব্যাটসম্যান জাবিদ হোসেন ও শহিদুলের ব্যাটিং কল্যানে ঢাকা মেট্রোর প্রথম ইনিংস গিয়ে পৌছায় ৩৮৭ রানে। এদিন ঢাকা বিভাগের হয়ে সেরা বোলিং পারফরমেন্স দেখান সালাদ্দিন সাকিল।

মেহবার হোসেন জুনিয়রকে ফিরিয়ে দিয়ে শুরু তার। লেজের সারির দুই ব্যাটসম্যানের উইকেটও পান সালাউদ্দিন। ৮০ রানে ৪ উইকেট শিকার করেন তিনি। দ্বিতীয় ইনিংস শুরু করতে নামা ঢাকা বিভাগ আগের ম্যাচের দুই সেঞ্চুরিয়ান আব্দুল মজিদ ও রনি তালুকদারকে শুরুতেই হারায়। রনি তালুকদার আউট হতেই ফতুল্লায় বৃষ্টির কারণে খেলা স্থগিত হয়ে পড়ে। দিনের বাকি সময় আর খেলা শুরু করা যায়নি। ২ উইকেটে ৫০ রান তোলা ঢাকা বিভাগ এখনো ম্যাচে পিছিয়ে ১৩১ রানে। চতুর্থদিন সকালের সেশনটা দেখেশুনে পার করতে হবে ঢাকা বিভাগকে। নয়তো বিপদ অপেক্ষা করছে।

বৃষ্টির দাপটে তৃতীয়দিন এই ম্যাচের মাত্র ৫১.৩ ওভার খেলা মাঠে গড়ায়। আর কক্সবাজারে ওয়ালটন জাতীয় লিগে চট্টগ্রাম ও সিলেট বিভাগের তৃতীয়দিনের খেলার পুরোটা সময় ভেসে গেছে বৃষ্টিতে।

সংক্ষিপ্ত স্কোর: (৩য় দিন শেষে) ঢাকা বিভাগ ১ম ইনি: ২০৬/১০ (৭৫ ওভারে, তাইবুর ৮৮, মোশাররফ ২৭, সানি ৭/৫৭, আশরাফুল ২/১৯)। ঢাকা মেট্রো ১ম ইনি: ৩৮৭/১০ (১৩৯.৩ ওভারে, সাদমান ১৮৯, আশরাফুল ৪৯, মেহরাব জুনিয়র ৪১, জাবিদ ৩২, শহিদুল ১৯, সালাউদ্দিন সাকিল ৪/৮০, শাহাদাত ২/৬৪)।

এ সম্পর্কিত আরও খবর