অানুশকাকে পাশে পাচ্ছেন না বিরাট!

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-14 09:31:24

বিরাট কোহলির আবদারের ধীরে চলো নীতিতে বেছে নিয়েছেন ভারতীয় ক্রিকেট কর্তারা। এখনই এনিয়ে সিদ্ধান্ত নিতে রাজী নয় তারা। বিদেশ সফরের পুরোটা সময় ক্রিকেটাররা স্ত্রীদের যেন পাশে পান-এনিয়ে আবেদন করেছিলেন কোহলি। কিন্তু অধিনায়কের এমন প্রস্তাবে সাড়া দিচ্ছে না সুপ্রিম কোর্ট নিযুক্ত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর।

এমনিতে এখনকার নিয়মে বিদেশ সফরের সময় দুই সপ্তাহের বেশি ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারেন না তাদের স্ত্রী আর প্রেমিকারা। এটা নিয়েই আপত্তি বিরাটের। তিনি সফরের পুরোটা সময়ের জন্য স্ত্রী আনুশকাকে পাশে চাইছেন।

সামনের মাসেই অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারতীয় দল। তার আগে সেই সফরে স্ত্রী-প্রেমিকাদের সঙ্গে রাখা বিষয়ে বোর্ড বরাবর আবেদন করেছিলেন তিনি। দলের অন্য ক্রিকেটাররাও এনিয়ে পাশে আছেন অধিনায়কের।

এইতো ইংল্যান্ড সফরের সময় বিরাটের সঙ্গে ছিলেন তার স্ত্রী বলিউড মহা তারকা আনুশকা। পাশাপাশি বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারের স্ত্রীরাও ছিলেন তাদের পাশে। অন্যরা দুই সপ্তাহ পর দেশে ফিরলেও আনুশকা থেকে গিয়েছিলেন বিরাটের সঙ্গে একই হোটেল। তার এমন নিয়ম ভাঙা নিয়ে তখন সরব হয়েছিলেন অনেকেই। সমালোচনার তোপে পড়েন বিরাট।

এ কারণেই অস্ট্রেলিয়া সফরের আগে নিয়মটাই পাল্টে ফেলতে চাইছেন ভারত অধিনায়ক। দলের ম্যানেজার সুনীল শুভ্রমনিয়াম এনিয়ে কথা বলছেন বোর্ড কর্তাদের সঙ্গে। যদিও অধিনায়কের আবেদন প্রাথমিকভাবে বাতিল করে দিয়েছেন সুপ্রীম কোর্টের নিযুক্ত কমিটির অ্যাডমিনিস্ট্রেটর। 

তিনি স্পষ্ট জানিয়ে রাখেন, এখনই সিদ্ধান্ত বদলের সম্ভাবনা নেই। তবে ভবিষ্যতে বিষয়টি আবারো আলোচনায় টেবিলে উঠবে। এর অর্থ- আসছে অস্ট্রেলিয়া সফরে আনুশকাকে শুধু দুই সপ্তাহর জন্য পাবেন বিরাট। বাকীটা সময় একাই কাটাতে হবে তাকে!

এ সম্পর্কিত আরও খবর