নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোনো চিন্তা নেই: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-01-05 21:31:18

অবশেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকা না থাকা নিয়ে গুঞ্জনের ইতি টেনেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে ভোটের একদিন আগে তিনি জানিয়েছেন, নির্বাচন থেকে তার সরে দাঁড়ানোর কোনো চিন্তা নেই। শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবেন তিনি। ভোটের পর পরিস্থিতি দেখে পদক্ষেপ নেওয়া হবে।

যদিও চার দিন আগে সোমবার জিএম কাদের বলেছিলেন, নির্বাচনে রয়েছি, শেষ পর্যন্ত থাকব কি না তা এখন বলতে পারছি না। আমরা শেষ পর্যন্ত অপেক্ষা করছি এবং পর্যবেক্ষণ করছি।

এই বক্তব্য নিয়ে নানা আলোচনার মধ্যে শুক্রবার রাতে রংপুর নগরীর সেনপাড়া এলাকায় স্কাই ভিউ বাস ভবনে সাংবাদিকদের কাছে নির্বাচনে থাকা না থাকা নিয়ে চূড়ান্ত সিন্ধান্তের কথা জানালেন জাপা চেয়ারম্যান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, বিএনপি হরতাল ডেকেছে, এটা তাদের রাজনৈতিক কর্মসূচি, তাদের অধিকার। তবে রংপুর অঞ্চলের মানুষ নির্বাচনমুখী। তারা ভোট দিতে চায়। ভোটাররা মনে করে এবার জাতীয় পার্টি তাদের প্রত্যাশা পূরণে সহায়তা করতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সহসভাপতি লোকমান হোসেনসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

এ সম্পর্কিত আরও খবর