খালেদা জিয়ার বাড়িতে নৌকার গণজোয়ার

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2024-01-04 21:19:38

"খালেদা জিয়ার বাড়ির লোক, এবার দেবেন নৌকায় ভোট" এ স্লোগানে স্লোগানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গ্রামের বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন ফেনী-১ আসনের নৌকার প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এতে নৌকার স্লোগানে গণজোয়ার সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় খালেদা জিয়ার বাড়ির আঙ্গিনায় মজুমদার বাড়ি সংলগ্ন এলাকায় এ মতবিনিময় সভার আয়োজন করেন শ্রীপুর গ্রামবাসী। এ সময় গ্রামবাসী হাত তুলে নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়ী করার বিষয়ে নিজেদের মতামত প্রকাশ করেন এবং খালেদা জিয়ার বাড়ির লোক এবার দেবেন নৌকায় ভোট এমন স্লোগান দেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, এ গ্রাম থেকে বেগম খালেদা জিয়া পাঁচবার সংসদ সদস্য হয়েছেন। সেই সুবাদে এ এলাকায় উন্নয়ন করব এমন কথা বলাও বেয়াদবি হবে। এ গ্রামের বেশ কয়েকজন একটি সভা করতে চেয়েছিল। সেজন্য এখানে এসেছি। তারা আমাকে কাছে পায়, উনাকে (খালেদা জিয়া) কাছে পায়নি। এজন্য আমার প্রতি আগ্রহ বেশি। 

খালেদা জিয়ার বাড়ির লোক, এবার দেবেন নৌকায় ভোট 

 

তিনি বলেন, এতদিন রাস্তাঘাট উন্নয়ন হয়েছে। কিন্তু এবার আমি মানবসম্পদ উন্নয়নকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এটি বহু আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করে রেখেছেন। যেটি আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারেও দুই নম্বরে রয়েছে।

খালেদা জিয়ার গ্রামের মানুষদের উদ্দেশ্যে নাসিম বলেন, আমি আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। এমপি নির্বাচিত হলে আপনাদের নিয়ে সুখে-দুঃখে থাকতে চাই। আমি জাল ভোটে, কোনো দুই নাম্বার ভোটে এমপি হতে চাই না। আমি ভোটারদের ভোটে এমপি হতে চাই। আমি হালাল পথে রোজগার করেছি। আল্লাহ কম দেয়নি, অনেক দিয়েছে। আমি নিতে আসিনি, দিতে এসেছি।

খালেদা জিয়ার না থাকাতে নাসিম চৌধুরীকে পেয়ে খুশী শ্রীপুর গ্রামের সাধারণ মানুষ। তারা বলছেন খালেদা জিয়া আমাদের এলাকার কিন্তু আলাউদ্দিন নাসিম ও আমাদের এলাকার আত্মীয়। আগামী নির্বাচনে তাকে বিজয়ী করতে আমরা কাজ করব।

ফুলগাজী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ মজুমদারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার ভাতিজা সালাহউদ্দিন আহমেদ মজুমদার, এটিএম ইয়াছিন সাদেক বিপ্লব মজুমদার, মামুনুর রশিদ সাহেদ প্রমুখ। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে ছাগলনাইয়া উপজেলার বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেন নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। সভায় উপস্থিত থেকে নৌকা প্রতীকের ভোট চেয়ে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সম্পর্কিত আরও খবর