নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনা আবারও সরকার গঠন করবে: ইনু

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-12-31 21:53:20

শেখ হাসিনা আবারও সরকার গঠন করবে বলে জানিয়েছেন জাসদ সভাপতি ও কুষ্টিয়া-২ আসনে ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থী হাসানুল হক ইনু।

তিনি বলেন, নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনা আবারও সরকার গঠন করবে। ওই সরকারও জঙ্গি-সন্ত্রাস দমনে আরও জোরালো ভূমিকা রাখবে।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাসদ ও আওয়ামী লীগ দুই ভাই উল্লেখ করে তিনি বলেন, আমরা একসঙ্গে আছি, একসঙ্গে লড়বো। আমি ১৫ বছর এই অঞ্চলের মানুষের সঙ্গে হাঁটছি-চলছি। আমি আমার সাধ্যমতো এই এলাকার মানুষের পাশে থেকে উন্নয়ন করেছি, শান্তির পথ তৈরি করেছি।

এসময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর পৌরসভার মেয়র এনামুল হক মালিথাসহ জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, প্রার্থীদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এছাড়া গানের তালে-তালেও ভোট চাওয়া হচ্ছে নির্দিষ্ট মার্কার পক্ষে। পোস্টারে ছেয়ে গেছে বিভিন্ন অলি-গলি। বিভিন্ন হাট-বাজার, পাড়া-মহল্লা-চায়ের দোকানসহ সর্বত্রই আলোচনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে।

স্থানীয় নেতাকর্মীদের ভাষ্য, ১৪ দলীয় জোটের প্রধান শরিক আওয়ামী লীগের নেতাকর্মীরা শক্তভাবে হাল না ধরলে এই আসনের বিজয় নৌকা হারাতে পারে। সেক্ষেত্রে ট্রাক প্রতীক পাওয়া আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কামরুল আরেফীনের জয়ের সম্ভাবনাই বেশি। জয়ী যিনিই হোন না কেন, এই আসনে নির্বাচন যে ব্যাপক প্রতিদ্বন্দ্বিতামূলক হবে, সে বিষয়ে স্থানীয় নেতাকর্মীরা একমত।

এ সম্পর্কিত আরও খবর