যুবলীগের নির্বাচনী প্রচার মিছিলে সন্ত্রাসী হামলা, আহত ৭

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:05:11

রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকায় যুবলীগের নির্বাচনী প্রচার মিছিলের প্রস্তুতির সময় সন্ত্রাসী হামলায় সাতজন আহত হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় এই হামলার ঘটনায় ৭ জন যুবলীগ নেতা আহত হয়েছে।

আহতদের মধ্যে যুবলীগ নেতা লাইজু (৩৫), সুমন ও রেজওয়ান আনসারীকে (৫৭) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। স্থানীয় এক সুত্রে জানা গেছে পূর্ব শক্রতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

মহানগর যুবলীগের নেতারা অভিযোগ করে বলেন, 'সন্ধ্যায় নৌকার প্রচার মিছিল বের করার জন্য ১৯নং ওয়ার্ড যুবলীগের রেজওয়ান আনসারী, সুমন ও লাইজুসহ বেশ কয়েকজন প্রস্তুতি নিচ্ছিল। এসময় হঠাৎ করেই আশরাফ বাবু ১৫ থেকে ২০ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে প্রস্তুতি মিছিলের ওপর হামলা চালায়।'

হামলাকারীরা রেজওয়ান আনসারীকে বেধড়ক পেটায়। এছাড়া সুমনকে পেছনে চাকু মারে ও লাইজুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। এসময় লাইজুর ডান হাতের আঙ্গুলে কাটা পড়ে। পরে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন যুবলী গের এ নেতা।

এ ঘটনায় চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ওই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দেননি।

এ সম্পর্কিত আরও খবর