ব্রাহ্মণবাড়িয়ায় রওশনের কমিটি, জাপায় নতুন করে অস্বস্তি

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:07:46

জাতীয় পার্টির ব্রাহ্মণবাড়িয়া জেলায় নতুন আহবায়ক কমিটি ঘোষণা দিয়েছে রওশন এরশাদ পন্থী বলে পরিচিত গ্রুপটি। কমিটিতে শাহ জামাল রানাকে আহবায়ক এবং সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলালকে সদস্য সচিব করা হয়েছে।

নতুন এই কমিটি নিয়ে দেবর-ভাবির দ্বন্দ্ব আবার সামনে চলে এসেছে। দীর্ঘদিন ধরে চলা দ্বন্দ্ব কিছুটা নিস্তেজ মনে করা হচ্ছিল, বিশেষ করে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এক মঞ্চে আসন গ্রহণ, রওশন এরশাদ কর্তৃক ঘোষিত কাউন্সিল স্থগিত করা, সর্বশেষ যৌথসভায় রওশন পুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদের যোগদানকে ইতিবাচক হিসেবে বিবেচনা করা হতো।

কিন্তু (১৫ মার্চ) হঠাৎ করে কমিটি ঘোষণা নতুন অস্বস্তি তৈরি করেছে পার্টির মধ্যে। ব্রাহ্মণবাড়িয়ার কমিটির খবর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের অনুমতিক্রমে আহবায়ক কমিটি স্বাক্ষর করেন জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্।

জিএম কাদেরের নেতৃত্ব চ্যালেঞ্জ করে দায়ের করা মামলার বাদী দীর্ঘ দিন জেলার নেতৃত্বে থাকা আলোচিত ব্যক্তিত্ব ও রাজনীতিক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা সদস্য করা হয়েছে।

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো. মামুনূর রশীদকেও রাখা হয়েছে। সাত জনকে যুগ্ম আহবায়ক ও চার জনকে যুগ্ম সদস্য সচিব করে ১২৫ সদস্যদের আহবায়ক কমিটি চূড়ান্ত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর