প্রধানমন্ত্রী যেদিন আসবেন সেদিন চট্টগ্রামে জনসমুদ্র হবে: হানিফ

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-08-31 18:49:46

প্রধানমন্ত্রী যেদিন আসবেন সেদিন চট্টগ্রামে জনসমুদ্র হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ৪ তারিখ পলোগ্রাউন্ড মাঠে নেত্রীর জনসভা হবে। ওই দিনটি হবে চট্টগ্রামবাসীর মহা আনন্দের দিন। ইতিমধ্যে চট্টগ্রাম শহরের রাস্তায় রাস্তায় বর্ণিল সাজে সেজেছে। প্রধানমন্ত্রী যেদিন আসবেন সেদিন চট্টগ্রামে জনসমুদ্র হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে নগরের একটি কনভেনশন সেন্টারে যুবলীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন,বিএনপি কয়েকদিন খুব লাফালাফি করেছে।তবে যুবলীগের সেই ১১ তারিখের জনসভা দেখে তাদের অনেকের হুঁশ ফিরে আসছে। আগের কথার জোর কিন্তু নেই এখন। এখন সুরটা কিছু নরম হয়ে গেছে। মিউ মিউ শব্দ এসেছে এখন তাদের।

তিনি বলেন, সেই রফিকুল ইসলাম মাদানী জোশে হুঁশ হারিয়ে ফেলেছিল।আর হুঁশ ফিরে আসার পর তো সে এখন পা জড়ায় ধরছে সকলের। রফিকুল ইসলাম মাদানীর মতো পরিস্থিতি হয়েছে বিএনপির। আমি বিএনপিকে বলবো তারা যেন জোশে হুঁশ না হারায়।না হয় তাদেরকেও এভাবে পা জড়ায় ধরতে হবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে ও সেক্রেটারি মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, এম শাহাদাত হোসেন তসলিম, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মুহাম্মদ বদিউল আলম,সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. শহিদুল হক রাসেল বক্তব্য রাখেন। এতে চট্টগ্রাম বিভাগের ১১ টি সাংগঠনিক জেলার যুবলীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর