শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের মডেল: নওফেল

, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 20:33:04

 

শিক্ষা উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার একের পর এক যুগান্তকারী সিদ্ধান্তে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। টেকসই উন্নয়ন এবং মানবিকতায় তিনি বিশ্ব দরবারে মহিমান্বিত এক নাম। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের মাইলফলক।

শনিবার(২৬ নভেম্বর) বিকেলে ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শের মোহাম্মদের সভাপতিত্বে সাধারন সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব সলিমুল্লা বাচ্চুর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রামবাসী আগামী ৪ঠা ডিসেম্বর পলোগ্রাউন্ড ময়দানকে লোকে লোকারন্য করে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ ও সম্মান জানাবে এই আশাব্যাক্ত করছি।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সভাপতি মাহতাব চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নতুন উচ্চতায় নিয়ে পৌঁছেছে। দেশের সার্বিক খাতসমূহ তার প্রমাণ বহন করছে। বাংলাদেশের জন্য শেখ হাসিনা এক আশা জাগানিয়ার নাম।

প্রধান বক্তা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজ শেখ হাসিনার পরশে আজ পরিপূর্ণ। তার হাত ধরেই বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে।

এতে আরও বক্তব্য রাখেন , চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, জহিরুল আলম দোভাষ,সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক এড.ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, হেলাল আকবর চৌধুরী বাবর, শাহজাহান চৌধুরী, এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ইসমাইল মনু, সাজ্জাদুর রহমান চৌধুরী, বিপু ঘোষ বিলু, এড. শ্রীপতী কান্তি পাল, সরোয়ার জাহান সারু, সুজিত ঘোষ, মোঃ রফিক, মোহাম্মদ সাহাবুদ্দীন, সাদেক হেসন পাপ্পু,এম এ আউয়াল, রিটু দাশ বাবলু, মনোয়ার জাহান মনি, এম কুতুব উদ্দিন চৌধুরী, শিবু প্রসাদ চৌধুরী, কায়সার মাহমুদ রিজু, মাহমুদুল করিম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর