সরকারের উন্নয়ন জানাতে উত্তরবঙ্গের পথে রেলযাত্রা শুরু আ.লীগের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-31 07:53:28

নীলসাগর ট্রেন থেকে: ট্রেনে করে নির্বাচনী প্রচারণার পাশাপাশি দলীয় সাংগঠনিক কার্যক্রমের উদ্দেশ্যে উত্তরবঙ্গের পথে রওনা হয়েছে আওয়ামী লীগের নেতারা।

এ কর্মসূচিতে অংশ নিতে শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল থেকে  রাজধানীর কমলাপুর রেলস্টেশনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা জড়ো হতে শুরু করে।

এরপর ৮টার দিকে নেতাকর্মী নিয়ে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নীলসাগর আন্তঃনগর এক্সপ্রেসে করে উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হন।

উত্তরবঙ্গ সফরের এই রেলাযাত্রা কর্মসূচিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফর সঙ্গী হিসেবে আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,  সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁম্পা, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং সদস্য পারভীন জামান কল্পনা ও প্রফেসর মেরিনা জাহান।

ঢাকা টু নীলফামারী এই রেলযাত্রার শুরুতে সাধারণ সম্পাদক কাদের বলেন, সরকারের উন্নয়নের কথা জনগণকে জানিয়ে দিতে এবং তৃণমূলকে আরও শক্তিশালী করতে আমাদের এই ট্রেন যাত্রা।

নির্বাচনকে সামনে রেখে তৃণমূলকে আধুনিকায়ন করতে কর্মসূচি শুরু করছি জানিয়ে তিনি বলেন, এরপর বরগুনার উদ্দেশ্যে  লং মার্চ কর্মসূচি আছে। এরপর চট্টগ্রাম,  ময়মনসিংহ  ও কিশোরগঞ্জে যাত্রা করব।

যাত্রাপথে কয়েকটি স্টেশনে পথসভা করবেন তারা। নীলফামারীর অভিমুখে যাত্রা পথে টাঙ্গাইল, পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার সান্তাহার, জয়পুরহাটের আক্কেল পুর ও  জয়পুরহাট দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ী ও পার্বতীপুর, নীলফামারীর সৈয়দপুর ও  স্টেশন যাত্রাবিরতিতে পথসভা অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর