ইভিএমে ভোটগ্রহণ সহজ করতে লিফলেট বিতরণ

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-25 02:57:07

চট্টগ্রাম থেকে: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ সহজ করতে লিফলেট বিতরণ করেছেন নির্বাচন কর্মকর্তারা। এ সময় সাধারণ মানুষকে ইভিএম সম্পর্কে বিভিন্ন ধারণা দেয়া হয়।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর কাজির দেউড়ি, জামালখান মোড়সহ কয়েকটি এলাকায় এ লিফলেট বিতরণ করে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস।

বিতরণকালে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসের কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, ইভিএমে ভোট প্রদান সহজ ও নির্ভরযোগ্য করতে আজ থেকে ভোটার এডুকেশন প্রোগ্রামের আওতায় এ লিফলেট বিতরণ করা হচ্ছে। এ লিফলেট বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসের অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ, কামরুল আলম, সিনিয়র নির্বাচন কর্মকর্তা মনির হোসেন খান, স্টাফ অফিসার বুলবুল আহমেদসহ অন্যান্যরা।

উল্লেখ্য যে, আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৭৩৫ কেন্দ্রের মধ্যে সবকটিতে ইভিএম পদ্ধতি ব্যবহার করছে নির্বাচন কমিশন। এ জন্য দুই দফায় ৮ হাজার ইভিএম মেশিন ও সরঞ্জাম চট্টগ্রামে এসেছে।

এ সম্পর্কিত আরও খবর