‘সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছে সাংবাদিকরা’

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-25 21:42:33

সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছে। তারা সুন্দর সমাজ গঠনেও সকল ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, ‘আগামী প্রজন্মের কাছে বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনাদের বস্তুনিষ্ঠ লিখনীর মাধ্যমে বর্তমান সরকারের তৃণমূল পর্যায়ের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো গণমাধ্যমগুলোতে তুলে ধরবেন। তাহলে জাতি জানতে পারবে দেশ কতটা এগিয়ে যাচ্ছে।’

যুগান্তরের ময়মনসিংহ ব্যুরো চিফ আতাউল করিম খোকনের সভাপতিত্বে ও নিজস্ব প্রতিবেদক অমিত রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভুঁইয়া, র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান প্রমুখ।

বক্তব্য শেষে কেক কেটে ও আনন্দ শোভাযাত্রা করে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে মানব সেবায় বিশেষ অবদানের জন্য ময়মনসিংহের পাঁচ গুণীজনকে সম্মাননা দেওয়া হয়।

তারা হলেন- যুগান্তর স্বজন সমাবেশের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল আলম, সাবেক সভাপতি ইমরান ওমর, নারী উদ্যোক্তা ও সমাজকর্মী সৈয়দা সেলিমা আজাদ, সমাজকর্মী অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম ও বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর