বরিশালে ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-30 14:17:20

বরিশালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অভয় দাস (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরীর নথুল্লাবাত কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার হোটেল ধানসিঁড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃত অভয় দাস ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল বিভাগের ১ম সেমিস্টারের ছাত্র ও গৌরনদীর সরিকল এলাকার সজল দাসের ছেলে। তবে অভয় নগরীর শেরে বাংলা সড়ক এলাকায় মেসে থেকে পড়াশুনা করতো ।

প্রত্যক্ষদর্শীরা জানান, অপসোনিন ঔষধ কোম্পানীর একটি ট্রাক নথুল্লাবাদ থেকে সিএন্ডবি রোডের দিকে যাওয়ার সময় অভয় দাসের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অভয় দাস গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা অভয় দাসকে উদ্ধার করে বরিশাল শের-ই -বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বার্তা টোয়েন্টিফোর.কম কে জানান, অপসোনিন কোম্পানীর একটি ট্রাক অভয় দাসের সঙ্গে থাকা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এই ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর