বরিশালে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর. কম, বরিশাল | 2023-08-26 06:31:11

বরিশালে শিমুল বিশ্বাস (২৫) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় নগরীর শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার বিশ্বাস বাড়ির নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শিমুল ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস ওষুধ কারখানার শ্রমিক ও নগরীর শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার বিশ্বাস বাড়ির দিনমজুর ধীরেন বিশ্বাসের মেয়ে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে শিমুলকে ঘরে রেখে তার মা মেজো মেয়ের বাড়িতে যান । এসময় তার বাবাও বাড়ি ছিলেন না। সন্ধ্যার দিকে তারা দুইজন বাড়ি ফিরে এসে দেখে ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় শিমুলের মরদেহ ঝুলে আছে। এরপর প্রতিবেশী ও পরিবারের লোকজন স্থানীয় থানার পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিমুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

শিমুলের মা তুলসী রানী বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুরে শিমুলের মোবাইলে কে জানি কল দেয়। কথা বলার পর থেকেই শিমুলের মন খারাপ দেখা যায়। পরে মায়ের গলা জড়িয়ে ধরে ‘গরিবের বিয়ে করতে নেই’ বলে ঘর থেকে বের হয়ে যায়। তার মা বিকেলে মেজো মেয়ের বাড়িতে গেলে কখন শিমুল ঘরে ঢুকে বাড়ির কেউ দেখেনি।

নিহতের মা আরও জানান, আগামী ৩০ নভেম্বর বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার এক ছেলের সঙ্গে শিমুলের বিয়ের দিন চূড়ান্ত হয়েছিল।

বৃহস্পতিবার রাতে ঘটনার সত্যতা স্বীকার করে এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ-বিন আলম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, শিমুলের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় খাটের ওপর দুই পা বাঁকানো ছিল। তবে এটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কিছু রয়েছে, তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন শেষে বলা যাবে এটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কিছু রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর