দূর্গাসাগরে সাঁতার কাটতে গিয়ে ছাত্র নিখোঁজ

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-24 14:51:59

বরিশালের দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে হৃদয় আহমেদ (২৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। বুধবার (২০ নভেম্বর) দুপুর পৌনে ১ টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকার ওই দীঘিতে বাজি ধরে সাঁতার কাটতে গিয়ে এ ঘটনা ঘটে। নিখোঁজের ৫ ঘণ্টার পরও হৃদয়কে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবরি দল ও স্থানীয় জেলেরা।

নিখোঁজ হৃদয় বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে। তিনি ঢাকার আহসানউল্ল্যাহ ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

হৃদয়ের বন্ধু হৃদয় খান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, তারা দুই বন্ধু মিলে তাদের বান্ধবী ও কলেজছাত্রী রাকিনকে নিয়ে দুর্গাসাগর দীঘি এলাকায় ঘুরতে আসেন। আড্ডার এক সময় হৃদয় বাজি ধরে যে, সে সাঁতরে দীঘির মাঝখানের টিলায় যাবে আবার সাঁতরে সেখান থেকে ফিরে আসবে। আর এ কাজ করতে পারলে তাকে খাওয়ানো হবে। এরপর জামা-কাপড় পাল্টে হৃদয় দীঘির দক্ষিণ প্রান্ত থেকে উত্তর প্রান্তে সাঁতরে যায়। টিলার কাছাকাছি গিয়ে সে বন্ধুদের উদ্দেশ্যে হাতও নাড়ায়। আর এর কিছুক্ষণ পর তার কোনো খোঁজ না পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ বিন আলম জানান, নিখোঁজের ৫ ঘণ্টার (বিকেল ৫ টা পর্যন্ত) পরও হৃদয় কে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ওই যুবকের সন্ধানে দীঘিতে তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর