একশ বছর পরের ময়মনসিংহ তৈরিই লক্ষ্য: নবাগত ডিসি

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-24 15:24:28

ময়মনসিংহের যেসব সমস্যা ও সঙ্কট রয়েছে সেগুলো দূর করতে নানা কর্মপরিকল্পনা গ্রহণের কথা জানালেন ময়মনসিংহের নবাগত জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান।

তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে একশ’ বছর পরের ময়মনসিংহ তৈরি করা। সেটি মাথায় রেখেই আমরা আমাদের কর্মপরিকল্পনা সাজাব। আর তা বাস্তবায়ন করব সবাইকে নিয়ে।

বুধবার (৩ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান বলেন, আমরা সবাই মিলে একটি টিম। এই টিম ময়মনসিংহকে এগিয়ে নিয়ে যাবে। প্রধানমন্ত্রীর হৃদয়ের মাঝে ময়মনসিংহ একটি গুরুত্বপূর্ণ জায়গা। বঙ্গবন্ধুর খুবই প্রিয় স্থান ছিল এই ময়মনসিংহ।

সবার সহযোগিতা কামনা করে ডিসি বলেন, অর্পিত দায়িত্বের অংশ হিসেবে সরকারের এজেন্ডা ও উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করে যাব। শতভাগ সততার সঙ্গে কাজ করাই আমার কাছে বড় কথা। সেবক হিসেবে আমি জেলাবাসীর সেবা করতে চাই।

এ সময় নতুন জেলা প্রশাসক সাংবাদিকদের কাছ থেকে ময়মনসিংহের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং যত দ্রুত সম্ভব এগুলো সমাধান করার আশ্বাস দেন।

সভায় উপ-পরিচালক (স্থানীয় সরকার) এ কে এম গালিভ খান, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মোহাম্মদ বেলায়েত হোসেনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. মিজানুর রহমান মঙ্গলবার (২ জুলাই) ময়মনসিংহে যোগদান করেন। এর আগে তিনি নওগাঁর ডিসি ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর