রিফাত হত্যা: সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে পুলিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 21:51:17

বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনাটিকে সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে নিয়েছে বাংলাদেশ পুলিশ।

শুক্রবার (২৮ জুন) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা স্বাক্ষরিত এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়।

প্রেস নোটে বলা হয়,  ইতোমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। জড়িত অন্যদেরকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। আসামিরা যেনো দেশ ত্যাগ করতে না পারে, সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট সকল বিমানবন্দর, স্থলবন্দর ও নৌ-বন্দরসমূহকে নির্দেশনা দেয়া হয়েছে।

আরও বলা হয়, আসামিদের গ্রেফতারের লক্ষ্যে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি, র‌্যাব এবং ডিএমপি’র কাউন্টার টেররিজম ইউনিট কাজ করছে। আশা করছি, সকল আসামিকে দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে। অভিযুক্তদের বিষয়ে কোনো তথ্য থাকলে তা পুলিশকে জানাতে সকলের প্রতি অনুরোধ রইলো।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকালে রিফাত তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে নয়ন, রিফাত ফরাজীসহ তাদের সহযোগীরা রিফাতের ওপর হামলা চালান। ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন স্ত্রী আয়েশা। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামাতে পারছিলেন না তিনি। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পর বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

 

এ সম্পর্কিত আরও খবর