যেভাবে উদ্ধার হয়েছে সোহেল তাজের ভাগ্নে সৌরভ

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-31 21:10:25

নিখোঁজের ১১ দিন পর উদ্ধার হয়েছে সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভ। বৃহস্পতিবার (২০ জুন) ময়মনসিংহের তারাকান্দা উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কীভাবে উদ্ধার করা হয়েছে সৌরভকে? ময়মনসিংহ পুলিশের বর্ণনা অনুযায়ী...

একটি অটো রাইসমিলের ম্যানেজারই প্রথমে সোহেল তাজের ভাগ্নেকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধারের খবর তার পরিবারকে জানায়।

এরপর চট্টগ্রাম মেট্টোপলিটন (সিএমপি) পুলিশের খবরে সেখানে গিয়ে ইফতেখার আলম সৌরভকে নিয়ে আসেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন। সকাল সোয়া ৯টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করতে তাকে নিয়ে রওনা হয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ।

আরও পড়ুন: সোহেল তাজের ভাগ্নে সৌরভ উদ্ধার

বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টার দিকে স্থানীয় সাংবাদিকদের এমন তথ্যই জানিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন। তবে সৌরভকে স্থানীয় সাংবাদিকদের সামনে আনা হয়নি।

শাহ আবিদ হোসেন বলেন, 'তারাকান্দা উপজেলার বটতলা বাজারের জামিল অটো রাইসমিলের ম্যানেজার সমির তার ফোন থেকে সৌরভের পরিবারকে ফোন করেন। এরপর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি আমাকে বিষয়টি জানালে আমি ভোর ৫ টা ৫০ মিনিটের দিকে সেখানে ছুটে যাই। পরে তাকে উদ্ধার করে আমার কার্যালয়ে নিয়ে আসি।'

তিনি জানান, সৌরভ সম্পূর্ণ সুস্থ আছে। তাকে উদ্ধারের বিষয়টি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজকে জানানো হয়েছে। পরে তার কথার প্রেক্ষিতে সৌরভকে ঢাকায় পাঠানো হয়েছে।

গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। এই নিয়ে বেশ কয়েকবার ফেসবুক লাইভে এসে ক্ষোভ ঝাড়েন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তবে কারা সৌরভকে অপহরণ করেছিল এ বিষয়ে কোন তথ্য দেয়নি জেলা পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর