ময়মনসিংহের নিখোঁজ যমজ ৩ বোন উদ্ধার, গ্রেফতার ৬

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-28 16:43:22

ময়মনসিংহের ফুলপুরের নিজ বাড়ি থেকে নিখোঁজ হওয়া যমজ তিনবোনকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃতরা হল- আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) ও রেজিয়া সুলতানা চম্পা (১৫)।

একইসঙ্গে সুমা ও চম্পার কথিত প্রেমিক মুন্না মিয়া, মাসুদ রানাসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৯ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার বলেন, 'মূলত পরিবারের প্রতি অভিমান এবং সুমা ও চম্পা তাদের প্রেমের কারণে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে নিয়ে যায় আরেক বোন পপিকে। পরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় একটি বাড়িতে তারা আত্মগোপন করে। পরবর্তীতে থানায় নারী ও শিশু নির্যাতন এবং অপহরণ আইনে মামলা দায়ের যমজ তিনবোনের বাবা আব্দুর রহমান।'

আরও পড়ুন: খোঁজ মিলছে না যমজ তিন বোনের

এদিকে নিখোঁজের তৃতীয়দিনের মাথায় গত সোমবার (১৭ জুন) বিকেলে শেরপুর থেকে প্রথমে উদ্ধার করা হয় ছোট বোন আবিদা সুলতানা পপিকে। পরে তার দেয়া তথ্যমতে মঙ্গলবার (১৮ জুন) রাতে আরও দুইবোনকে ঢাকা থেকে উদ্ধার করে ডিবি পুলিশের একটি দল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ উদ্ধার অভিযানের নেতৃত্ব দেন বলে জানান তিনি।

তিনি আরও বলেন, 'বিষয়টি যেহেতু চাঞ্চল্যকর তাই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দ্রুততম সময়ের মধ্যে উদ্ধার করা হয়েছে এবং কথিত প্রেমিক মুন্না মিয়া, মাসুদ রানাসহ এ কাজে সহযোগিতা করা ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা তিন কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।'

প্রসঙ্গত, গত ১৪ জুন রাত ১১টার দিকে ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণ পাড়া এলাকার নিজ বাড়ি থেকে নিখোঁজ হন যমজ তিনবোন। তারা সবাই ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

এ সম্পর্কিত আরও খবর