Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

খোঁজ মিলছে না যমজ তিন বোনের

খোঁজ মিলছে না যমজ তিন বোনের
যমজ তিন বোন, ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহে দুইদিন ধরে খোঁজ মিলছে না চম্পা, রাজিয়া ও সুলতানা (১৫) নামে যমজ তিন বোনের।

তারা জেলার ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

রোববার (১৬ জুন) সন্ধ্যায় ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সুমন জানান, উপজেলার দক্ষিণ ভাইটকান্দি গ্রামের আব্দুর রহমানের ওই তিন মেয়ে গত শুক্রবার (১৪ জুন) রাত ১১ টার পর নিজ বাড়ি থেকে হঠাৎ উধাও হয়ে যায়। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

কী কারণে তারা একইসঙ্গে নিখোঁজ হলো তা আপাতত বলা যাচ্ছে না। কিশোরীদের উদ্ধার করার জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

 

চট্টগ্রাম আধা ঘণ্টার ব্যবধানে বাসের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ জুলাই) নগরের হালিশহর ও আরেকটি সীতাকুণ্ড উপজেলায় এ ঘটনা ঘটে।

এর মধ্যে দুপুর তিনটায় নগরীর সবুজবাগ নামক স্থানে বাসের ধাক্কায় অজ্ঞাতের এক যুবক নিহত হয়েছে। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দীন তালুকদার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় সিটি বাসের ধাক্কায় ওই ব্যক্তি মাটিতে পড়ে যান। আহতবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তার মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লায় জেলা হলেও তিনি চট্টগ্রামে বসবাস করেন।

অপরদিকে বিকেল চারটায় সীতাকুণ্ডের শীতলপুর বোগলা বাজারে বাসের ধাক্কায় এক বৃদ্ধা গুরুতর আহত হন। পরে পুলিশের সহায়তায় হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়। তার আনুমানিক বয়স (৬০) বছর বলে জানিয়েছে পুলিশ।

ঢাবিতে পাল্টাপাল্টি অবস্থানে ছাত্রলীগ-আন্দোলনকারীরা

ঢাবিতে পাল্টাপাল্টি অবস্থানে ছাত্রলীগ-আন্দোলনকারীরা
পাল্টাপাল্টি অবস্থানে ছাত্রলীগ-আন্দোলনকারীরা

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে পাল্টাপাল্টি অবস্থানে নিয়েছে ছাত্রলীগ-আন্দোলনকারী শিক্ষার্থীরা। ছাত্রলীগের দাবি আগস্টের প্রথম সপ্তাহে এ সমস্যার স্থায়ী সমাধান হবে। সে পর্যন্ত আন্দোলন স্থগিত রাখতে হবে। শিক্ষার পরিবেশ বিনষ্ঠ হলে দাঁতভাঙা জবাব দেওয়ার কথা বলেছেন তারা।

অপরদিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা প্রজ্ঞাপন না দেওয়া পর্যন্ত শান্তিপূর্ণ অসহযোগ আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

এ অবস্থায় ক্যাস্পাসে বিরাজ করছে উত্তেজনা। যেকোনো মুহূর্তে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

মঙ্গলবার (২৩ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সাত কলেজ সংকটের স্থায়ী সমাধান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ সচল রাখার দাবিতে সমাবেশ ও উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করে ছাত্রলীগ নেতারা।

সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, যেখানে ডাকসু আছে, সেখানে শিক্ষার্থীদের দাবি-দাওয়া ডাকসু নেতৃবৃন্দ দেখবেন। আন্দোলনের নামে যারা আমাদের মাতৃসম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বিঘ্নিত করছে, ক্যাম্পাসকে অস্থিতিশীল করছে, তাদের ভিন্ন কোনো উদ্দেশ্য রয়েছে। ছাত্রলীগ এ ধরনের কোনো চক্রান্ত মেনে নিবে না।

সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, সাত কলেজের নিয়ে যে সংকট সৃষ্টি হয়েছে, তা সমাধান করতে আমরা শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলছি। প্রধানমন্ত্রী ও আমাদের ভিসি স্যার দেশের বাইরে আছেন। তাঁরা দেশে ফিরলে আগামী আগস্টের প্রথম সপ্তাহে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

এ দিকে ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের উপর হামলার প্রতিক্রিয়ায় আন্দোলনকারী শিক্ষার্থীরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। আন্দোলনে ডাকসু ভিপি নুরুল হক নুরও সমর্থন দেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র