সোহেল তাজের ভাগিনাকে কেউ নিয়ে যেতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 09:16:41

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগিনাকে কেউ নিয়ে যেতে পারে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, ওনাকে কেউ হয়তে নিয়ে গিয়ে থাকতে পারে। সব বের হয়ে আসবে যেহেতু পুলিশ এটা নিয়ে কাজ করছে।

মঙ্গলবার (১৮ জুন) সচিবালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনু্ষ্ঠান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সোহেল তাজ বলেছেন তার ভাগিনাকে নাকি পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে। আমি তো মনে করি তার ভাগিনা কোথাও গিয়ে থাকলে সে ফিরে আসবে। না হলে এর মধ্যে আমাদের যে পুলিশ কর্মকর্তারা আছেন তারা আইনগত ব্যবস্থা নেবেন।

সোহেল তাজের ভাগিনার স্বজনদের অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমি এগুলো শুনিনি। আমি যতটুকু জানি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তিনি আমাকে ফোন করেছেন, আমি তার কথা শুনেছি। এরপর আমি পুলিশ কমিশনারকে যা বলার বলেছি। তিনি কাজ করছেন, হয়ত তার খোঁজ পাওয়া যাবে এবং তার ভাগিনা বেরিয়ে আসবেন।

ডিআইজি মিজান প্রসঙ্গে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা সবই দেখছেন। ডিআইজি মিজান সে অলরেডি সাসপেন্ড হয়েছেন। তার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তিনি অপরাধ করে থাকলে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে।

 

এ সম্পর্কিত আরও খবর