রাস্তা ভালো, ঈদযাত্রায় কোথাও যানজট নেই: কাদের

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 21:26:46

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশের রাস্তা এখন ভালো। তাই এবারের ঈদযাত্রায় কোথাও যানজট নেই। ঈদের পর কর্মস্থলে ফিরতেও কোনো অসুবিধায় পড়তে হবে না।

শনিবার (১ জুন) রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। টার্মিনালে এসে তিনি বিভিন্ন বাস কাউন্টারে গিয়ে ভাড়ার বিষয়ে খোঁজ খরব নেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের সব রুটে যানজট মুক্ত নিরাপদ যাত্রা অব্যাহত আছে। এখনও পর্যন্ত কোথাও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

তিনি বলেন, গাজীপুর-টঙ্গী রুটে বৃষ্টির কারণে কিছুটা সংকট হবে বলে ভেবেছিলাম। কিন্তু বাস্তবে এ রুটে যান চলাচল স্বাভাবিক আছে।

ভাড়ার ব্যাপারে যাত্রীদের সঙ্গে কথা বলেছি। যাত্রীরা কোনো অভিযোগ করেনি। চাঁদাবাজির বিষয়ে সর্তক করা হয়েছে। আমি আশা করি, ঈদ পর্যন্ত এ স্বস্তিদায়ক যাত্রা অব্যাহত থাকবে। ঈদের পর কর্মস্থলে ফিরতেও কোনো অসুবিধা হবে না, যোগ করেন মন্ত্রী।

বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের, ছবি: বার্তা২৪.কম

 

তিনি বলেন, এবার রাস্তা ভালো, সড়ক ও মহাসড়কে যানজট হওয়ার কোনো কারণ নেই। বৃষ্টি হলে হয়তো কোথাও ধীর গতিতে গাড়ি চলবে। যানজট হওয়ার শঙ্কা এবার নেই।

এসময় অনেকের মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমান ও ঢাকা জেলা মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মো. ওসমান আলী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর