বিআরটিসি অগ্রিম টিকিট বিক্রি শুরু, আগ্রহ নেই যাত্রীদের!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 23:34:21

ঈদকে সামনে রেখে বাংলাদেশের রাষ্ট্রীয় বাস সার্ভিস বিআরটিসি সোমবার (২০ মে) সকাল থেকে ঈদের অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে। টিকিট মাস্টার টিকিট নিয়ে বসে থাকলেও কল্যাণপুর বাস ডিপোতে কোনো মানুষের আনাগোনা বা কোনো লাইন চোখে পড়েনি।

সোমবার সকাল ৯ টা থেকে বিআরটিসির  ঈদ স্পেশাল সার্ভিসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। তবে যাত্রীদের তাতে আগ্রহ দেখা যায়নি।

রাজধানীর কল্যাণপুর বিআরটিসি বাস ডিপো থেকে জানা যায়, দিনাজপুর, ঠাকুরগাঁও, রংপুর, রাজশাহী, নওগাঁ, কুষ্টিয়া, গাইবান্ধা, কুড়িগ্রামের ২ জুন ও ৩ জুনের টিকিট দেওয়া হচ্ছে।

এ বিষয়ে বার্তা২৪.কমকে কল্যাণপুর ডিপোর ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, ‘সকাল থেকে বিআরটিসির একাধিক ডিপো থেকে ঈদের টিকিট বিক্রি চলছে। এখান থেকে উত্তরবঙ্গের গাড়ি ছাড়বে। তবে সকাল থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও এখনো কোনো যাত্রী টিকিট কিনতে আসেনি। হয়তো বেলা বাড়ার সঙ্গে সঙ্গে টিকিট প্রত্যাশী যাত্রীরা আসতে শুরু করবেন।

অন্যদিকে বিআরটিসি'র সূত্রে জানা যায়, বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট পাওয়া যাচ্ছে, রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর বাস, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো হতে।

 

এ সম্পর্কিত আরও খবর