সিলেটে গাড়ি চোর চক্রের ৫ সদস্য আটক

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-28 10:49:14

সিলেটে গাড়ি চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ মে) সন্ধ্যায় সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- এয়ারপোর্ট থানার ধোপাগুল উমদারপাড়া (বর্তমানে ঘাসিটুলা কলাপাড়া চাঁন মিয়ার বাড়ী) এলাকার আবুল হোসেনের ছেলে মো. জাকারিয়া (২১), তাহিরপুর উপজেলার রতনশ্রী গ্রামের (বর্তমানে ঘাসিটুলা কলাপাড়া নুর মিয়ার বাসা) সুহেল আহমদের ছেলে তুষার আহমদ (২০), একই উপজেলার কাউকান্দি গ্রামের (বর্তমানে শেখঘাট কলাপাড়া শওকতের বাসা) ফজলুল হকের ছেলে ছুফায়েল আহমদ (১৯), চাঁদপুর সদর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের (বর্তমানে ঘাসিটুলা কলাপাড়া, দূর্বার-৬৯/১) মঈনউদ্দিন খাঁনের ছেলে সাগর আহমদ (১৮) ও লাখাই উপজেলার বামুই গ্রামের (বর্তমানে ঘাসিটুলা লামাপাড়া, দূর্বার-৬২) মো. লায়েছ মিয়ার ছেলে খোকন আহমদ আব্দুল্লাহ (১৮)।

জেদান আল মুসা জানান- বৃহস্পতিবার (৯ মে) দিবাগত রাত ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তেতলী দারগা বাড়ির সামনের রাস্তায় টহল দিচ্ছিলো দক্ষিণ সুরমা থানা পুলিশ। এসময় নির্জন স্থানে একটি সিএনজি দাড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে সেখানে গিয়ে গাড়ি চোর চক্রের ওই পাঁচ সদস্যকে আটক করে পুলিশ।

এসময় সিএসজি চালক ইরা মিয়াকে হাত বাঁধা ও মুখে কাপড় গোঁজা অবস্থায় উদ্ধার করে। এছাড়া ডাকাতির কাজে ব্যবহৃত একটি ছুরি, রুমাল ও গামছা জব্দ করা হয় ঘটনাস্থল থেকে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন জেদান আল মুসা।

এ সম্পর্কিত আরও খবর