রাজশাহীতে যুবলীগ নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজশাহী, বার্তা২৪.কম | 2023-08-31 14:45:55

রাজশাহী মহানগর যুবলীগের ২৮ নম্বর ওয়ার্ড (পশ্চিম) সভাপতি মিলন শেখের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে স্থানীয় বাসিন্দারা।

রোববার (১০ মার্চ) দুপুরে নগরীর তালাইমারী এলাকা থেকে মিছিলটি বের হয়। ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রদক্ষিণ করে তারা তালাাইমারী মোড়ে মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশ করে।

মিছিলে ব্যবহৃত ব্যানারে লেখা ছিল, ‘দল ভালোবাসি ব্যক্তিকে নয়। ওয়ার্ড যুবলীগের সভাপতি মিলন শেখ ও তার সহযোগী সেলিম, রতন ও টুটুলসহ আরও কিছু ব্যক্তি দলের অপব্যবহার করে চাঁদাবাজি, ছিনতাই ও গরিবের অত্যচারে এলাকাবাসী অতিষ্ঠ। তাই অবিলম্বে মিলনসহ তার সহযোগীদের বহিষ্কার চাই।’

স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, যুবলীগ নেতা মিলনের ধারালো অস্ত্রের আঘাতে শনিবার (৯ মার্চ) দুপুরে তালাইমারী এলাকায় মো. রাজন নামে এক যুবক গুরুতর আহত হন। নগরীর তালাইমারী এলাকার বাসিন্দা আলমগীর হোসেন নামে এক কসাইয়ের কাছ থেকে চাঁদাবাজিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদেই ঝাড়ু মিছিলটি বের করা হয়।

জানতে চাইলে যুবলীগ নেতা মিলন শেখ দাবি করেন, তার বিরুদ্ধে কোনো মিছিল হয়েছে কিনা তা তিনি জানেন না।

যুবক রাজনকে ছুরিকাঘাত করার বিষয়ে জানতে চাইলে তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘অনেক কাহিনী আছে ভাই। এসব আপনাদের না শুনলেও চলবে।’ ব্যস্তি আছি বলে কল কেটে দেন তিনি।

রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেন, ‘তালাইমারীর ঘটনাটি আমরা জেনেছি। ঝাড়ু মিছিলের বিষয়েও মৌখিকভাবে শুনেছি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। যুবলীগের কোনো বিতর্কিত ব্যক্তিদের জায়গা হবে না। তিনি অপরারধ করলে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর