রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৪৫

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, রাজশাহী, বার্তা২৪.কম | 2023-08-23 21:43:55

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে ১৮ মাদকসেবীসহ ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নগরীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে এদের আটক করে পুলিশ। আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ৬ জন, রাজপাড়া থানায় ৯ জন, চন্দ্রিমা থানায় ২ জন, মতিহার থানায় ৪ জন, কাটাখালি থানায় ৩ জন, বেলপুকুর, কর্ণহার ও শাহমখদুম থানায় একজন করে, এয়ারপোর্ট থানায় ৩ জন, পবা থানায় ৬ জন, কাশিয়াডাঙ্গা থানায় ৩ জন, দামকুড়া থানায় ৬ জন রয়েছে।

মাদক সংক্রান্ত অভিযোগে আটকদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোসতাকিনকে (৪৮) দুই বোতল ফেন্সিডিলসহ, রবিউল ইসলামকে (২৬) ২২০ পিস ইয়াবাসহ এবং মোসা. মাসুমা বেগমকে (৩২) ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ ইয়ামিনকে (১৭), সৈকত আলী (১৫) ও রাব্বি ইসলামকে (১৬) ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়া, রনি কুমারকে (২৫) ১০ পিস ইয়াবাসহ ও রিতা ওরফে রিমাকে (৩০) ১০ গ্রাম হেরোইনসহ আটক করে পুলিশ।

চন্দ্রিমা থানা পুলিশ আলমকে (৩৫) হেরোইনসহ আটক করে। শাহ মখদুম থানা পুলিশ কামাল হোসেনকে (৩০) ৮ পিস ইয়াবাসহ আটক করে।

পবা থানা পুলিশ হোসনেয়ারা বেগমকে (২৭) ১০ লিটার মদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রিয়াজুল হোসেনকে (৩৫) ৫০ পিস ইয়াবাসহ ও লালু মিয়াকে (৪০) ১০ লিটার মদসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আলমগীর কবিরকে (৩৮) ফেন্সিডিলসহ আটক করেছে।

এ সম্পর্কিত আরও খবর