যাত্রাবাড়ীতে ভুয়া পুলিশকে আটক করলো র‍্যাব

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-26 02:33:36

রাজধানীর যাত্রাবাড়ী থেকে কায়েস আহমেদ রাব্বী (২৫) নামে ভুয়া পুলিশকে আটক করেছে র‍্যাব ১০। র‍্যাব জানায়, আটকের সময় তার কাছে থেকে র‌্যাংক-ব্যাজ, ইউনিফর্ম ও ওয়াকিটকি পাওয়া গেছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ধলপুরের যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ পাশের বাসা থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১০ এর অধিনায়ক কাইয়ুমুজ্জামান খান বার্তা২৪.কম-কে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আলী রেজা রাব্বীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় উত্তর যাত্রাবাড়ীর ১২১/এ নম্বর বাসা থেকে কায়েস আহমেদ রাব্বী নামে এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কায়েস আহমেদ সংঘবদ্ধ প্রতারক চক্রের একজন সদস্য। দীর্ঘদিন ধরে তিনি যাত্রাবাড়ী ও আশেপাশের এলাকায় পুলিশ পরিচয়ে স্থানীয় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে।

আটকের সময় তার কাছে থেকে ডিএমপির দুই সোল্ডারে (কাঁধে) পুলিশ ব্যাজ, হ্যাংগিং ব্যাজসহ এসআই র‌্যাংক ব্যাজ লাগানো ১টি হাফ শার্ট, ২টি নেভি ব্লু রঙের ফুল প্যান্ট, ২টি কালো রঙের ইউনিফর্ম বেল্ট, ১ জোড়া বুট, পুলিশ মনোগ্রামযুক্ত ১টি ফিল্ড কেপ, উভয় পাশে পুলিশ লেখা ২টি রিফ্লেক্টিং ভেস্ট, ২টি ব্যাটারি ও ১টি চার্জারসহ ১টি ওয়াকিটকি সেট, ১টি বাঁশি ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মুঠোফোন উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর