গাইবান্ধা-৫, নির্বাচনী এজেন্টের ওপর হামলা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-01-08 20:50:37

গাইবান্ধার সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর হামলা চালানো করা হয়েছে। গুরত্বর আহত চেয়ারম্যান রংপুরে রেফার করা হয়েছে। ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করে এই হামলা করা হয়। তবে কারা এই হামলা চালিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে সাঘাটা উপজেলার হাট ভরতখালী মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়া এলাকা থেকে সিএনজি যোগে সাঘাটার নিজের বাড়িতে ফিরছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর। ফেরার পথে তিনি হাট ভরতখালী এলাকায় পৌঁছালে তার পথরোধ করে একদল দূবৃর্ত্ত। দুর্বৃত্তরা তাকে সিএনজি থেকে জোর পূর্বক নামিয়ে লোহার রড, হকি স্টিকসহ দেশীয় অস্ত্র দিয়ে কোপাততে থাকে। এতে তিনি মারাত্বকভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার করা হয়।

হামলার বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, সাঘাটা উপজেলার হাট ভরতখালি এলাকায় উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীরের উপর হামলা চালানো হয়েছে । ধারণা করা হচ্ছে নির্বাচন পরবর্তী সহিংসতায় এ হামলার ঘটনা ঘটেছে। তবে কারা এই হামলার সাথে জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এটি নিয়ে কাজ করছে।

উল্লেখ্য, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের স্বতন্ত্র প্রার্থী ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং প্রয়াত ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলীর প্রধান নির্বাচনী এজেন্ট ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

 

 

এ সম্পর্কিত আরও খবর