বুলেট প্রুফ জ্যাকেট পরে গণসংযোগে জাপা প্রার্থী

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-24 07:41:57

নিরাপত্তা নিয়ে শঙ্কা বোধ করায় বুলেট প্রুফ জ্যাকেট পরে গণসংযোগে নেমেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার চ্যাখেরখিল এলাকা থেকে বুলেট প্রুফ জ্যাকেট পরে প্রচারণায় নামেন তিনি। এরপর ছনুয়া, নাগুরা এলাকায় গণসংযোগ করেন মাহমুদুল ইলাম।

প্রত্যক্ষদর্শী ও তার সমর্থকরা জানান, মাহমুদুল ইসলাম গায়ে সাদা পাঞ্জাবীর ওপর কালো রঙের বুলেট প্রুফ জ্যাকেট পরেছেন। গণসংযোগের দুপাশে নেতাকর্মীরা হাত দিয়ে নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলেন।

এ বিষয়ে জানতে চাইলে মাহমুদুল ইসলাম চৌধুরী মুঠোফোনে বার্তা২৪কে বলেন, ‘নিজের নিরাপত্তা নিয়ে মাঠে নেমেছি। দোয়া করবেন।’ প্রচারণায় আছেন জানিয়ে এরপর তিন ফোন রেখে দেন।

এর আগে গত ২১ ডিসেম্বর নির্বাচনী পথসভার গাড়িবহর ও তার বাসায় গুলিবর্ষণ এবং নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ তুলেন তিনি। এ ঘটনায় মামলা করতে গেলে তাকে থানা থেকে বের করে দিয়ে উল্টো তার ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয় বলে দাবি করেন তিনি। রির্টানিং কর্মকর্তাকে বিষয়টি তুলে ধরলেও প্রতিকার পাননি বলেও জানান তিনি।

২২ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের এক সংবাদ সম্মেলনে মাহমুদুল ইসলাম জোটসঙ্গী আওয়ামী লীগের প্রার্থীকে দোষারোপ করেন। তিনি দাবি করেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান জামানত হারাবেন।

একই সঙ্গে তিনি বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন।

এ সম্পর্কিত আরও খবর