আ’লীগের গণসংযোগে হামলা, আহত ৫

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 07:50:23

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলম দিদারের গণসংযোগে হামলা চালানোর অভিযোগে উঠেছে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে।

এ হামলায় ভাটিয়ারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবু মালেকসহ পাঁচ জন আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলার মাদাম বিবির হাট এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের পক্ষে নেতা-কর্মীরা গণসংযোগ করছিলেন। একই সময় বিএনপির নেতা-কর্মীরাও প্রচারণা করছিলেন। ঐ সময় বিএনপি নেতা-কর্মীরা আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান।

হামলায় আওয়ামী লীগের প্রার্থীর প্রচারণার কাজে ব্যবহৃত মাইকসহ সিএনপি চালিত একটি অটোরিকশা ভাঙচুর করা হয়েছে বলে জানান সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এই ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বার্তা২৪কে বলেন, ‘ঘটনার পরে হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন তালুকদার বার্তা২৪কে বলেন, ‘তিনজন দগ্ধ ও দুই জন রডের আঘাতে জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর