স্বাধীনতা বিরোধীদের ভোট না দিতে মানববন্ধন

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪.কম | 2023-08-23 12:51:00

সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধীদের ভোট না দেওয়ার আহ্বান জানিয়ে এবং সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় শহরের পাকাপুলে মানববন্ধন করে জেলার সাহিত্য ও সংস্কৃতি কর্মীরা। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সভাপতি, লেখক, কবি ও সাহিত্যিক শাহরিয়ার কবির।

সাতক্ষীরার মুক্তিযোদ্ধা, কবি, সাহিত্যিক,সাংস্কৃতিক কর্মীরা ছাড়াও এতে সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ঘাতক, দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেন, 'একাত্তরের পরাজিত ঘাতক দালালদের ভোটের মাধ্যমে আবারও এ বিজয়ের মাসে পরাজিত করতে হবে। বাংলাদের মানুষ আর আগুন সন্ত্রাসীদের দেখতে চায় না। বাংলাদেশে কোন জঙ্গির ঠিকানা হবে না।'

তিনি আরও বলেন, 'মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ অংশ নিয়েছিল। তাই এদেশ কোন বিশেষ ধর্মীয় মানুষের জন্য নয়। এ দেশের আলো বাতাস ভোগ করার সমান অধিকার সব ধর্মের মানুষের। ভোটের আগে ও পরে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। স্বাধীনতা বিরোধীদের চিরতরে প্রত্যাখ্যান করে শান্তি ও সমৃদ্ধির ধারা বজায় রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থীকে ভোট দেবে সবাই।'

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, কবি সৌহার্দ সিরাজ, পলাশ রহমান, স ম তুহিন, জেলা নাগরিক আন্দোলনের নেতা অ্যাড. ফাহিমুল কিসলুসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর