মাশরাফির জন্য ভোট চাইলেন তার সহধর্মিনী

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 02:38:46

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন তার সহধর্মিনী সুমনা হক সুমি।

বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইলের লোহাগড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মদিনা পাড়ায় মাশরাফি বিন মর্তুজার পক্ষে উঠান বৈঠকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

সুমি বলেন, ‘মাশরাফি দেশের জন্য, দেশের মানুষের জন্য খেলে। দুরে থেকেও আপনাদের পাশে থেকেছে সব সময়। আপনারা তাকে ভোট দিয়ে সহযোগিতা করবেন আপনাদের পাশে সব সময় থাকবে সে (মাশরাফি)।’

ডিজিটাল প্রচারণায় ফেসবুকের ম্যাসেঞ্জারে যুক্ত হয়ে সুমি আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে মাশরাফিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ জানান। এ সময় উঠান বৈঠকে উপস্থিত ভোটাররা মাশরাফিকে নৌকা প্রতীকে ভোটদানের আশাবাদ ব্যক্ত করেন।

ভোটার ফারহানা ইয়ানমিন ইতি বলেন, ‘মাশরাফি বিন মর্তুজাকে শুধু টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও দেখতে চাই। মাশরাফিকে  সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সাথে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি।’

জাহিদুল ইসলাম কালু বলেন, ‘মাশরাফি দেশের সম্পদ নড়াইল-২ আসন থেকে আমরা বিপুল ভোটের ব্যবধানে মাশরাফিকে জয়ী করব।’

যুবলীগ নেতা ইভান পারভেজের সভাপতিত্বে এবং ফারহানা ইয়াসমিন ইতির পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন মাশরাফির সহধর্মীনি সুমির বড় বোন সঞ্চিতা হক রিক্তা, মেজবোন সঞ্জিবা হক রিপা, নোয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালু, জেলা আওয়ামীলীগের সদস্য খশরুল আলম পলাশ, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমুখ।

জানা গেছে, ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আগামী ১৬ নভেম্বরের পরে নির্বাচনী এলাকা নড়াইলে আসবেন মাশরাফি।

এ সম্পর্কিত আরও খবর