মাশরাফির পক্ষে রোববার মনোনয়নপত্র সংগ্রহ

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪,কম | 2023-09-01 08:55:30

 

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনে মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজার পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করবে নড়াইল জেলা আওয়ামী লীগ।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে রোববার (২৫ নভেম্বর) সকালে নড়াইল-২ আসনে দলটির মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজার নামে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের নিকট থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করবেন নেতৃবন্দ। এ সময় দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অপরদিকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে নড়াইলে এসএসসি ৯৮, ৯৯ ও ২০০০ শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা প্রচারণা চালাচ্ছে। সদর উপজেলার বিভিন্ন হাট-বাজার, বাড়িতে চলছে উঠান বৈঠকসহ মতবিনিময় সভা করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস নেতাকর্মীদের নিয়ে মাশরাফির পক্ষ থেকে রোববার মনোনয়ন সংগ্রহ করার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বার্তা২৪.কমকে বলেন, আমি দলের অন্যান্য নেতৃবৃন্দকে মনোনয়ন সংগ্রহের বিষয়টি জানিয়েছি।

গত ১১ নভেম্বর গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। পরে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতে নড়াইল-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন।

গত ২০ নভেম্বর ওবায়দুল কাদের মাশরাফিকে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন। দুই-একদিনের মধ্যে দলীয় প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করবে দলটি।

 

এ সম্পর্কিত আরও খবর