সড়ক দুর্ঘটনায় তরুণ ইউটিউবার নান্নুর মৃত্যু

, জাতীয়

কল্লোল রায় ও আমিনুল ইসলাম জুয়েল, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম ও রংপুর | 2023-08-31 03:26:29

কুড়িগ্রাম তথা দেশব্যাপী সাড়া জাগিয়ে আলোচনায় উঠে এসেছিলেন আহসান হাবিব নান্নু(২২)। ব্যক্তিগতভাবে 'নান্নু অফিসিয়াল' নামের ইউটিউ চ্যানেল খুলে সেখানে মিউজিক ভিডিও প্রচার করে ২২ বছরবয়সী কুড়িগ্রামের এই তরুন।

মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাইকে করে রংপুর থেকে কুড়িগ্রাম আসার পথে মীরবাগে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। মৃত্যুর খবরে কুড়িগ্রামে শোকের ছায়া বিরাজ করছে। মৃত আহসান হাবিব নান্নু কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের আঠারো পাইকা গ্রামের সেকেন্দার আলীর পুত্র।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনা স্থলে স্থানীয়দের তথ্যমতে, নিহত নান্নু মীরবাগ স্টান্ডের পাশে পাথরের ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন তিনি। পরে স্থানীয়রা তার লাশ মীরবাগ বাজারে মুকুল ডাক্তারের দোকানের সামনে এনে রাখেন। লাশের সাথে থাকা পরিচয়পত্র দেখে পরিচয় প্রাথমিকভাবে নিশ্চিত হয় দুর্ঘটনাস্থলে থাকা লোকজন। পরে কাউনিয়া থানায় খবর দেয়া হয় বলেও জানায় তারা।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান রাত সাড়ে ১১ টার দিকে মুঠোফোনে বলেন, ‘দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের কাজ চলছে। লাশ উদ্ধারের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এদিকে নিহতের পরিবারের এবং কুড়িগ্রামে শোকের ছায়া বিরাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর