‘অপরাধমুক্ত রাজশাহী গড়তে কাজ করছে পুলিশ’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 08:22:54

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, অপরাধমুক্ত রাজশাহী শহর গড়ে তুলতে পুলিশ অত্যন্ত আন্তরিকভাবে কাজ করছে। এ শহরের অপরাধ নিয়ন্ত্রণে আরএমপির পক্ষ থেকে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে আরএমপির চন্দ্রিমা থানার আয়োজনে অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মাদকমুক্ত, সন্ত্রাস, জঙ্গি ও অপরাধ মুক্ত শহর গড়তে যা যা করা দরকার তার সবই করা হবে। যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে পুলিশকে জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশ কমিশনার।

চন্দ্রিমা থানার সামনে আমবাগানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুলিশ কমিশনার চন্দ্রিমা থানা এলাকায় ৩০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এর আগে তিনি চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপির উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর