নিখোঁজের ৩দিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার, মহাসড়ক অবরোধ

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 05:55:15

নিখোঁজের ৩ দিন পর নিজ বাড়িতে স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধারের পর বিক্ষুব্ধ জনতা এক ঘণ্টার বেশি সময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (১৬ সেপ্টেম্বর) হাটহাজারী উপজেলার মডেল থানার সামনে এ ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া শিক্ষার্থী তাছনিম সুলতানা তুহিন (১৬) পৌর এলাকার একটি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী বলে জানা যায়। তার পিতা মো. আবু তৈয়ব। এ ঘটনায় পুলিশ মো. মুন্না নামে একজনকে আটক করেছে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে ওই  ছাত্রীর পরিবার হাটহাজারী মড়েল থানায় একটি নিখোঁজ ডায়রি করে। এর তিন দিন পর পৌরসভার শাহাজালাল পাড়ার নিজ ভবনের চতুর্থ তলার সোপার নীচ থেকে  বস্তাভর্তি অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ছড়িয়ে পড়লে স্থানীয়রা হাটহাজারী মডেল থানার সামনে ব্যারিকেড দিয়ে ঘটনার সুষ্ঠ বিচার দাবি করে।

এ বিষয়ে ছাত্রীর মামা এরশাদ মাসুম বার্তা২৪.কমকে বলেন, গত শুক্রবার থেকে আমার ভাগ্নি নিখোঁজ হওয়ার পর থেকে সব জায়গায় খোঁজ করতে থাকি।

এর মধ্যে গতকাল রাত ৯টার দিকে বাসার ৪র্থ তলার একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হতে থাকে। তারপর আমরা স্থানীয়দের নিয়ে পুলিশকে খবর দেই। পুলিশের সহায়তায় একটি কক্ষ থেকে বস্তাভরা তার লাশ উদ্ধার করি। তার সারা শরীর ফুলে গেছে বলে জানান তিনি।

হাটহাজারী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বার্তা২৪.কমকে বলেন, আমরা খবর পেয়ে স্কুল ছাত্রীটির লাশ উদ্ধার করি। প্রাথমিক তদন্তে এটিকে হত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একজনকে আটক ও মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর