চবিতে শিবির সন্দেহে সাবেক শিক্ষার্থীকে মারধর করল ছাত্রলীগ

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 23:38:54

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে এক সাবেক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগ।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে এ ঘটনা ঘটে।

মারধর শিকার  আজাদ হোসেন ২০০৫-০৬ শিক্ষাবর্ষের দর্শন বিভাগের শিক্ষার্থী।

জানা যায়,  বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগে শিক্ষকের আবেদন করতে বিশ্ববিদ্যালয়ে আসলে ছাত্রলীগের নেতা-কর্মীরা আজদকে দেখতে পেয়ে মারধর করে। মারধরের পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করে।

বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর লিটন মিত্র বার্তা২৪.কমকে বলেন, একজন শিক্ষার্থীকে মারধরের খবর শোনার পর তাকে উদ্ধার করি। তাকে হাটহাজারী থানায় প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক এস আই কামরুল বার্তা২৪.কমকে বলেন, আজাদ নামের এক ছেলেকে আমাদের কাছে সোর্পদ করে থানায় পাঠানো হয়েছে। সে দেওয়ান হাট কলেজের সহকারি অধ্যাপক বলে জানিয়েছে।

এদিকে আজাদকে মারধরকারী ছাত্রলীগ কর্মীরা শাখা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বাংলার মুখ ও সিটি মেয়র আ জ ম নাছিরের অনুসারি বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয় সম্পাদক আমীর সোহেল বলেন, সামনে নির্বাচন। ক্যাম্পাসকে অস্থিতিশীল করার জন্য ঘুরাফেরা অবস্থায় তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

হাটজারী মডেল থানার এস আই কামরুল জামান বার্তা২৪.কমকে বলেন, আজাদ নামের এক ছেলেকে আমাদের কাছে সোর্পদ করে থানায় পাঠানো হয়েছে। সে দেওয়ান হাট কলেজের সহকারি প্রফেসর বলে জানা যায়। আমরা যাচাই করে ব্যবস্থা নিব।

এ সম্পর্কিত আরও খবর