দগ্ধ তরুণীর মৃত্যু: ৪ আসামি রিমান্ডে

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-26 02:39:11

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় গ্রেফতার চার আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে রিমান্ড চেয়ে পুলিশ তাদেরকে জেলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারেক আজিজ এ আদেশ দেন।

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন জানান, শাহিনুর হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন আসামিদের পাঁচদিনের রিমান্ডের আবেদন করে। এর পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) হাফিজ উল্লাহ, গ্রাম পুলিশ আবু তাহের এবং প্রধান আসামি সালাউদ্দিনের ভাই আবদুর রহমান ও আলাউদ্দিন।

আরও পড়ুন:

উল্লেখ্য, চট্টগ্রামের রাউজান উপজেলার তরুণী শাহীনুর আক্তার শুক্রবার (১৯ এপ্রিল) লক্ষ্মীপুরের কমলনগরের সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন। রোববার (২১ এপ্রিল) বিকেলে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করে ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের। সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় নিহতের বাবা জাফর উদ্দিন সোমবার (২২ এপ্রিল) রাতে বাদী হয়ে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। এতে সালাউদ্দিনকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ এবং আরও আটজনকে অজ্ঞাত আসামি করা হয়। তবে মামলার প্রধান আসামি এখনো পলাতক।

এ সম্পর্কিত আরও খবর