মোটরসাইকেল চুরি মামলায় দুই ইউপি সদস্য কারাগারে

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ফেনী | 2024-02-02 15:34:44

গাজী নোমান নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সদস্য আলী আশ্রাফ সোহেল ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম কিবরিয়া শামীমের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত এ নির্দেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৩ অক্টোবর সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজার সামনে থেকে গাজী নোমান নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ভুক্তভোগী নোমান আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম ও আলী আশ্রাফ সোহেল এবং ফেনী সদর উপজেলার দক্ষিণ ফরহাদনগরের মৃত আলি আহম্মদের ছেলে মিন্টু মিয়াসহ আরো তিনজনকে আসামি করা হয়।

মামলার বাদী পক্ষের আইনজীবী সালেহ উদ্দিন আহমেদ শিমুল বলেন, মামলাটি প্রথমে পিবিআই তদন্তের পর বাদীর আবেদনের প্রেক্ষিতে পুনরায় তদন্ত করে সোনাগাজী মডেল থানা পুলিশ। পরে থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম সরকার মামলাটি তদন্ত করে মোটরসাইকেল চুরির ঘটনায় দুই ইউপি সদস্য ও আরো তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।

তিনি জানান, আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। বৃহস্পতিবার সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে দুই ইউপি সদস্য জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক হিরণ বলেন, ইউপি সদস্যকে কারাগারে পাঠানোর বিষয়টি শুনেছি। তবে এটি যেহেতু আদালতের বিষয়, আমার কিছু বলার নেই।

এ সম্পর্কিত আরও খবর