গায়ক নোবেলের মামলার প্রতিবেদন ১৭ অক্টোবর

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 19:11:06

গায়ক মাইনুল আহসান নোবেল এক লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়েও প্রোগ্রামে না যাওয়া সংক্রান্ত প্রতারণা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৭ অক্টোবর ধার্য করেছেন আদালত।

সোমবার (২৮ আগস্ট) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

এদিন নোবেল আদালতে হাজিরা দেন।

গত ২০ মে নোবেলকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এরপর আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। ২২ মে জামিন পান তিনি।

মামলার বাদী মো. সাফায়েত ইসলাম একজন ছাত্র। মামলার বাদী ও তার বন্ধুরা মিলে গত ২৮ এপ্রিল ভেনরগঞ্জ হেডকোয়ার্টার ৫ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পূর্ণমিলনী তথা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

বাদী অভিযোগ করেন, উক্ত অনুষ্ঠানে শিল্পী হিসেবে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকায় মৌখিকভাবে চুক্তি হয়। ওই সময় বাদী নোবেলকে নগদ ১৫ হাজার টাকা দেন। পরবর্তী বিভিন্ন সময়ে নোবেলের কথা মত তার একাউন্টে এক লাখ ৬০ হাজার টাকা দেন।

নোবেল তার একাউন্টে টাকা পেয়ে উত্তোলন করে পূর্ণমিলনী অনুষ্ঠানে আর আসেননি। নোবেল জেনে শুনে অনুষ্ঠানে না এসে বাদীর সঙ্গে প্রতারণা করে অনুষ্ঠানে গান না দিয়ে উক্ত টাকা প্রতারণামূলকভাবে আত্মসাৎ করেছে।

এ সম্পর্কিত আরও খবর