রিজভীর বিরুদ্ধে হিরো আলমের ৫০ কোটি টাকার মানহানির মামলা

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 10:52:58

মানহানিকর বক্তব্যের অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা করেছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম (হিরো আলম)।

সোমবার (৭ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে তিনি রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে রুহুল কবির হিরো আলমের জবানবন্দি রেকর্ড করে ডিবি পুলিশকে তদন্ত করে আগামী ১৩ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলায় বলা হয়, গত ৫ আগস্ট বাদী ইউটিউবে দেখেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাজারো জনতার সামনে বলেন, হিরো আলমের মত একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত একটা লোক নির্বাচন করছে। মানে রুচি কতটা বিকৃত হলে এরা এ কাজ করতে পারে। যা মুহূর্তেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং লিখিতভাবেও লিফলেট আকারে প্রচার ও প্রকাশ করে।

মামলায় আরও বলা হয়, বাদী জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২০১৮ সালে বগুড়া-০৪ আসন থেকে এবং ২০২৩ সালে বগুড়া-৪ ও ৬ আসন এবং অতি সম্প্রতি ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করেন। বাংলাদেশ নির্বাচন কমিশনের চুলচেরা বিশ্লেষণে বাদী একজন সুস্থ, নির্বাচন করার জন্য উপযুক্ত নাগরিক হিসেবে তিনবার প্রমাণিত ও যোগ্য হয়েছেন। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইইটিউব চ্যানেলে বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করে।

বাদী আরও উল্লেখ করেন, তার অসংখ্য ভক্ত রয়েছে। তার এমন বক্তব্যের জন্য ৫০ কোটি টাকার মানহানি হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর