ত্বকী হত্যা মামলার ৫ আসামির হাজিরা

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 18:05:11

নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলার ৫ আসামি আদালতে হাজিরা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত সাহারা বিথীর আদালতে তারা হাজিরা দেন।

আদালত সূত্রে জানা যায়, ত্বকী হত্যা মামলার আসামি রিফাত বিন উসমান, সুলতান শওকত ভ্রমর, ইউসুফ হোসেন লিটন, সালেহ রহমান সীমান্ত, তায়েবউদ্দিন আহমেদ জ্যাকি আদালতে উপস্থিত হয়েছিলেন। হাজিরা শেষে আদালত এই মামলার পরবর্তী তারিখ ১৭ এপ্রিল ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী প্রদীপ ঘোষ বাবু বলেন, আসামিরা আদালতে ছিল। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা কোনো প্রতিবেদন বা চার্জশিট আদালতে জমা দেননি। আদালত পরবর্তী তারিখ ১৭ এপ্রিল ধার্য করেছেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ শহরের শায়েস্তা খাঁ সড়কের বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় তানভীর মুহাম্মদ ত্বকী। ৮ মার্চ তার মরদেহ শীতলক্ষ্যার শাখা খাল থেকে উদ্ধার করা হয়।

নিহত ত্বকীর পিতা রফিউর রাব্বির অভিযোগ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে তার ভাতিজা আজমেরী ওসমান, ছেলে অয়ন ওসমান ও তার বাহিনী মিলে ত্বকীকে অপহরণের পর হত্যা করেছে। দীর্ঘ ৯ বছরেও এই মামলার অভিযোগপত্র (চার্জশিট) আদালতে দাখিল করা হয়নি। ফলে এখন পর্যন্ত বিচার প্রক্রিয়া শুরু হয়নি।

এ সম্পর্কিত আরও খবর