বার্তা২৪ হিফজুল কোরআন প্রতিযোগিতায় ভিডিও পাঠানোর সময় বাড়ল

কোরআন, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:26:13

দেশের শীর্ষতম মাল্টিমিডিয়া গণমাধ্যম বার্তা২৪.কম আয়োজিত অনলাইনভিত্তিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় ভিডিও পাঠানোর সময় বিশেষ বিবেচনায় মঙ্গলবার পর্যন্ত (৮ ফেব্রুয়ারি) দুই দিন বাড়ানো হয়েছে।

বার্তা২৪ হিফজুল কোরআন প্রতিযোগিতায় নিবন্ধনের সময় ছিল ৩১ জানুয়ারি (২০২২) পর্যন্ত। এই সময়ের মধ্যে ৩১৮ জন প্রতিযোগী নিবন্ধন করেছেন। এর বাইরে শতাধিক প্রতিযোগী নিবন্ধন ছাড়া হোয়াটস অ্যাপ ও টেলিগ্রামে ভিডিও পাঠিয়েছেন। আবার অনেক নিবন্ধিত প্রতিযোগী প্রযুক্তিগত বিভ্রাটের কারণে মেইলে ভিডিও পাঠাতে পারেননি। অনেকে হোয়াটস অ্যাপে ভিডিও পাঠিয়েছেন, কিন্তু সেই ভিডিও পুরোটা আসেনি। এমতাবস্থায় বার্তা২৪.কম কর্তৃপক্ষ নিবন্ধিত প্রতিযোগীদের সুবিধার জন্য ভিডিও পাঠানোর সময় দুই দিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

আগে ধারণকৃত কোনো অনুষ্ঠান কিংবা প্রতিযোগিতার ভিডিও পাঠানো যাবে না। ভিডিও স্পষ্ট হতে হবে, সেলফি মুডে পাঠানো ভিডিও গ্রহণযোগ্য নয়। ভিডিও রেকর্ডের সময় কণ্ঠ পরিবর্তনের জন্য কোনো ধরণের অ্যাপ, মাইক্রোফোন, স্পিকার, ইকো ও রিভার্ব ব্যবহার করা যাবে না।

এই সময়ের মধ্যে নিবন্ধিত প্রতিযোগীরা নিবন্ধন নম্বর উল্লেখ করে video@barta24.com এই মেইলে কিংবা এই 01943552885 নম্বরে টেলিগ্রামে ভিডিও পাঠাতে পারবেন। নিবন্ধিত প্রতিযোগীর বাইরে অন্য কারও ভিডিও গ্রহণ করা হবে না।

বার্তা২৪.কম-এর অনলাইনভিত্তিক এই হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমামসহ দেশের খ্যাতিমান হাফেজ ও কারিরা।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে দেওয়া হবে নগদ ২৫ হাজার টাকা। দ্বিতীয় পুরস্কার ১৫ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ৫ হাজার টাকা। সেই সঙ্গে দেওয়া হবে ক্রেস্ট ও সনদপত্র। প্রতিযোগিতার সেরা সাত জনের প্রত্যেকে পাবেন দুই হাজার টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার।

হিফজুল কোরআন প্রতিযোগতিার আয়োজন সহযোগী হিসেবে রয়েছে পিএইচপি ফ্যামিলি ও সিটি ব্যাংক লিমিটেড।

প্রতিযোগীদের পাঠানো ভিডিও প্রাথমিক বাছাই শেষে বার্তার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে আপলোড করা হবে। সেখান থেকে বিচারকরা দশজনকে দ্বিতীয় রাউন্ডের জন্য নির্বাচন করবেন। তাদের নিয়ে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণদের নাম বার্তা২৪.কম-এ প্রকাশ করা হবে।

বার্তা২৪’র আয়োজনে হিফজুল কোরআন প্রতিযোগিতা

বার্তা২৪ হিফজুল কোরআন প্রতিযোগিতায় নিবন্ধনের সময় বাড়ল

হিফজুল কোরআন প্রতিযোগিতা

এ সম্পর্কিত আরও খবর