৩ মাসের শিশুকন্যাকে মাটিতে আছড়ে মারলেন বাবা

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 02:34:39

কলকাতায় বাবার হাতে মেয়ে হত্যার মতো মর্মান্তিক ঘটনা ঘটেছে। সেই মেয়েও আবার সাড়ে তিন মাসের শিশু। প্রায় সাড়ে তিন মাস বয়সের সেই মেয়ে শিশুকে মাটিতে আছড়ে হত্যা করেন সেই বাবা।

পুলিশ সূত্রে জানা যায়, হত্যাচেষ্টায় বার বার দুধের শিশুটিকে ছুঁড়ে ফেলে তার বাবা। ফলে শিশুটির হাত-পা ভেঙে যায়, থেঁতলে যায় মুখও, বিকৃত হয়ে যায় ছোট্ট মেয়েটির শরীর। এই মর্মান্তিক ঘটনার খবরে শিউরে উঠছেন কলকাতাবাসী।

কলকাতার পুলিশ গণমাধ্যমকে জানায়, কলকাতার কোল বার্থ রোডের বাসিন্দা পঁচিশ বছর বয়সী শেখ রাজু হলেন সেই অভিযুক্ত ব্যক্তি, যিনি কিনা তার নিজের মেয়ে শিশুকে আছড়ে মেরে ফেললেন।

বুধবার (১৯ জুন) নিজের শিশুকন্যাকে হত্যা করেন ঐ ব্যক্তি। পরবর্ীতে শিশুটির মা আফসারি বেগমের অভিযোগ অনুসারে শিশুটির বাবা অভিযুক্ত শেখ রাজুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, স্ত্রী পরপর শিশুকন্যা জন্ম দেওয়ায় বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিযুক্ত রাজু। এ নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি লেগেই থাকত তার।

শিশুটির মায়ের অভিযোগ, মেয়েকে মেরে ফেলতে বেশ কয়েকবার তাকে মাটিতে ছুড়ে ফেলেন শেখ রাজু। এতে শিশুটির হাত-পা ভেঙে যায়, থেঁতলে যায় তার মুখ, শেষ পর্যন্ত মৃত্যু হয় শিশুটির। শিশুটির মা বাধা দেওয়ার চেষ্টা করলেও নিস্তার মেলেনি শিশুটির।

পুলিশ জানিয়েছে, মৃত শিশুকন্যাটির ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর অভিযুক্ত শেখ রাজুর বিরুদ্ধে চূড়ান্ত চার্জশিট দায়ের করা হবে।

এ সম্পর্কিত আরও খবর