ওয়ার্ল্ডস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডার্স অ্যাওয়ার্ড পেলেন জিয়াউদ্দিন আদিল

এশিয়া, আন্তর্জাতিক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 00:57:47

ওয়ার্ল্ডস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডার্স (ডব্লিওজিবিএল) অ্যাওয়ার্ড পেয়েছেন কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল। ২০১৮-১৯ এশিয়া অ্যান্ড জিসিসির পঞ্চম আসরে ইন্ডাস্ট্রি সেবায় বিশেষ অবদানের রাখায় তাকে এ পুরস্কার দেওয়া হয়। পাশাপাশি জিয়াউদ্দিন আদিলকে  ‘এশিয়া ওয়ান পারসন অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ডে ভূষিত করে সিঙ্গাপুর ভিত্তিক নিউজ এজেন্সি এশিয়াওয়ান। 

এশিয়ান বিজনেস এন্ড সোশ্যাল ফোরাম ২০১৯ এর অধীনে বুধবার (১ মে) আরব আমিরাতের দুবাইয়ে এই দুটি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। স্বাধীন ও নিরপেক্ষ বিচারকদের মাধ্যমে এশিয়ার ১৬ টি শিল্পের ৬২টি সাব ক্যাটাগরিতে যাচাই বাছাই করে তাকে নির্বাচিত করা হয়। 

নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ২০১৫ সাল থেকে সিঙ্গাপুর ভিত্তিক নিউজ এজেন্সি এশিয়া ওয়ান প্রতি বছর বিশ্বের বিভিন্ন প্রান্তের লিডার ও ব্র্যান্ড সমূহকে এই সম্মাননা দিয়ে আসছে। এশিয়া ওয়ান এ বছরই প্রথম বারের মত এজেন্সি সেক্টর থেকে কোনো লিডারকে এই সম্মাননা দিয়েছে।

কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল জিয়াউদ্দিন আদিলকে ইন্ডাস্ট্রিতে সফল নেতৃত্বের পাশাপাশি বিশ্বের ১০০ জন শ্রেষ্ঠ নেতার মধ্যে গেস্ট অব অনার ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়। 

অ্যাওয়ার্ড প্রাপ্তির বিষয়ে তিনি বলেন, ‘এই সম্মানজনক পুরস্কার পেয়ে আমি আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই অঞ্চলের উন্নয়নের লক্ষ্যে শিল্প ও ভোক্তাদের জন্য সবসময় কাজ করার চেষ্টা আমার থাকে। আমি বিশ্বাস করি, নিশ্চয়ই এই মূল্যবান স্বীকৃতি আমাকে শিল্প ও ভোক্তাদের জন্য আরও ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করতে সাহায্য করবে।’

 

এ সম্পর্কিত আরও খবর