‘মিস ইন্ডিয়া’ খেতাব জিতলেন সিনি শেঠি

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 08:39:17

এবছরের মিস ইন্ডিয়া খেতাব জিতলেন কর্নাটকের সিনি শেঠি। ফাইনালে তিনি ৩১ জনকে হারিয়ে এই স্থান অর্জন করেছেন। রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন। অন্যদিকে উত্তর প্রদেশের শিন্তা চৌহান দ্বিতীয় রানার আপ হয়েছেন।

রোববার (০৩ জুলাই) জিআইও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অভিনেত্রী নেহা ধুপিয়া, ডিনো মোরিয়া, মালাইকা অরোরা, ডিজাইনার রোহিত গান্ধী, রাহুল খান্না, কোরিওগ্রাফার শিয়ামক দাভার ও সাবেক ক্রিকেটার মিতালি রাজ জুরি প্যানেলে ছিলেন।

বিচারকদের প্যানেলে ছিলেন নেহা ধুপিয়া, মালাইকা অরোরা, ডিনো মোরিয়া, ডিজাইনার রোহিত গান্ধী, রাহুল খান্না, কোরিওগ্রাফার শিয়ামক দাভার ও সাবেক ক্রিকেটার মিতালি রাজের মতো তারকারা। দেশের নানা প্রান্ত থেকে ৩১ জন প্রতিযোগীকে বেছে নেওয়া হয়েছিল। সবাইকে পেছনে ফেলে সেরার শিরোপা জিতে নেন ২১ বছরের সিনি।

অনুষ্ঠানে সব প্রতিযোগী তাদের সৌন্দর্যের পাশাপাশি অন স্পট প্রতিক্রিয়া শৈলী দিয়ে বিচারক ও মানুষদের মন জয় করেন। তবে স্বাভাবিক ভাবেই এগিয়ে ছিলেন সিনি শেঠি। যে কারণে তিনি মিস ইন্ডিয়ার খেতাব পেয়েছেন।

সিনি শেঠি চাটার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্টের কোর্স করেছেন। তিনি শিখেছেন ভারতনাট্যম। চার বছর বয়সে তিনি নাচ শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত তিনি মঞ্চেও অভিনয় করেছেন। তিনি বর্তমানে কর্নাটকের বাসিন্দা হলেও, তার জন্ম মুম্বইতে।

এ সম্পর্কিত আরও খবর