কর্কটের মানসিক স্বস্তি, ধনু কাজের চাপে ক্লান্ত

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 03:41:15

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
অতিরিক্ত খরচে বিরক্ত হয়ে উঠতে পারেন। কর্মভাবে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নতুন কাজ হাতে নিতে উদ্বুদ্ধ হয়ে উঠতে পারেন। তাড়াহুড়ো না করে সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন। আর্থিক সংকট দেখা দিতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলো আজ এড়িয়ে চলুন। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। সন্তানদের বিষয়ে দুশ্চিন্তায় থাকতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কাজের সূত্রে ঘোরাঘুরি করতে হতে পারে। কঠোর পরিশ্রমের যথাযথ ফল আপনি আজ পাবেন না। মানসিক ও শারীরিকভাবে স্বস্তি কিছুটা ফিরে পাবেন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
অফিসে দিনটি ব্যস্ততাময় হবে। তুলনামূলকভাবে অনেক বেশি লোকের সঙ্গে পরিচিত হবেন। জ্ঞান ও ধ্যান-ধারণার আদান-প্রদান হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কর্মভাবে কথাবার্তা ও ব্যবহারে নিয়ন্ত্রণহীন হতে পারে। অর্থ নিয়ে সতর্ক থাকুন। যাত্রাযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বুদ্ধিদীপ্ত আলোচনার প্রতি আজ আকৃষ্টবোধ করতে পারেন। বিবাদ এড়াতে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অহেতুক বাগবিতণ্ডা এড়াতে আক্রমণাত্মক মানসিকতাকে নিয়ন্ত্রণ করুন। কর্মভাবে অবস্থার উন্নতি হবে। পারিবারিক পরিবেশ উন্নতি হবে। যাত্রাযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
জীবিকা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে কাছের মানুষদের সঙ্গে আলোচনা করতে চাইবেন। তা দিনটিকে সুন্দর করে তুলবে। অতিরিক্ত কাজের চাপে কিছুটা ক্লান্তবোধ করতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ভবিষ্যতে উপকারে আসতে পারে এমন মানুষের সঙ্গে পরিচয় হবে। ব্যবসায়ীদের প্রত্যাশার থেকেও বেশি লাভ হতে পারে। ভ্রমণের যোগ আছে। সরকারি ক্ষেত্রে লাভ হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সর্দি ও কাশি বা জ্বর- জ্বালায় ভুগতে পারেন। বাজে খরচ হওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনদের সঙ্গে মতপার্থক্য, বিচ্ছেদের কারণ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারেন। শারীরিক অবস্থায় কিছুটা পরিবর্তন দেখা দেবে।

এ সম্পর্কিত আরও খবর