জেনে নিন সাপ্তাহিক বার হিসেবে কেমন হয় জাতকরা

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-25 22:23:47

যদি জাতকের জন্ম রোববার হয়, জাতক সচারাচর ক্রোধী, কামপ্রবন, মিষ্টান্নভোজী, লোভী এবং পিত্তাধিক্য যুক্ত হয়ে থাকেন। এই জাতক সচরাচর ধার্মিক, মানী, প্রিয়ভাষী, তীর্থসেবী এবং স্বল্পধনে ধনী হিসেবে পরিচিতি লাভ করে।

জাতকের জন্ম যদি সোমবার হয়, জাতক সচারাচর মৃদুভাষী, প্রসন্নবদনযুক্ত এবং রমণী প্রিয়দর্শন হয়ে থাকে। এছড়া এই জাতক অত্যন্ত উচ্চভিলাষী, ভোগী এবং নানা বিদ্যায় পারদর্শী হয়ে থাকেন।

মঙ্গলবার জাতকের জন্ম হলে, জাতক সচারাচর শ্যামাঙ্গ, নাস্তিক এবং শাস্ত্র নিন্দুক হয়ে থাকেন। এই জাতক ধনী এবং ক্রুর স্বভাব বিশিষ্ট হওয়া সম্ভব। এই জাতকের পক্ষে পরস্ত্রীতে রত হওয়া অসম্ভব নয়। মঙ্গলবারে জাত ব্যক্তি সচরাচর ভোগী, সাহসী, ক্ষেদহীন এবং কৃষিকার্যে দক্ষ হয়ে থাকে।

যদি জাতকের জন্ম বুধবার হয়, জাতক সচরাচর দয়ালু, পন্ডিত এবং কমনীয় মুখশ্রীযুক্ত হয়ে থাকেন। এই জাতক সচারাচর নৃত্যগীত প্রিয়, শাস্ত্রবেত্তা, মানী ও অতিভোগী এবং বুদ্ধিমান হয়ে থাকেন।

বৃহস্পতিবার জাতকের জন্ম হলে, জাতক সচরাচর শান্ত, দয়ালু এবং সমৃদ্ধশালী হয়ে থাকেন। এই জাতক পুত্র-কলত্র সমন্বিত, বাকপটু, জ্ঞানী এবং বহুজনের প্রতিপালক হয়ে থাকেন।

শুক্রবার জন্ম হলে জাতক সচরাচর বহু ভৃত্যের প্রভু এবং রমণী মনোহরণকারী হয়ে থাকেন। এরা সহজেই রমণীদের মন আকর্ষণ করতে পারেন। এরা দীর্ঘজীবী, ধর্মজ্ঞানী, ধনবান, কৃপাবান এবং পরাক্রমশালী হয়ে থাকেন।

শনিবার জন্ম হলে জাতক সচরাচর দরিদ্র এবং নিচাশক্ত হয়ে থাকেন। অর্থকষ্ট পাওয়ার সম্ভাবনা বেশি। এ ছাড়া এরা প্রতিবেশী এবং স্বজনগণের সঙ্গে সচারাচর কলহে লিপ্ত হয়ে থাকেন। এই জাতকের পক্ষে কৃতঘ্ন এবং প্রবাসী হওয়ার সম্ভাবনা প্রবল। এরা বন্ধুগণের সাথে সদ্ভাব বজায় রাখতে পারে না বলে এদের বন্ধুত্ব স্থায়ী হয় না।

এ সম্পর্কিত আরও খবর