রাজধানীতে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র নেই: ডিএমপি কমিশনার

, রাশিফল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 16:29:11

ঢাকা মহানগরে সেই অর্থে কোনো ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার (২৯ ডিসেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদরদফতরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি একথা বলেন।

আসাদুজ্জামান মিয়া বলেন, রাজধানীতে সে অর্থে কোনো ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই। তবুও যে কয়েকটি কেন্দ্র প্রার্থীরা আপত্তি করেছে। সেসব কেন্দ্র গুলোকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হচ্ছে। এই বিষয়ে সব ধরনের প্রস্তুতি ঢাকা মহানগর পুলিশের রয়েছে।

পুলিশ কমিশনার বলেন, এই নিরাপত্তার অংশ হিসাবেই রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, নির্বাচন কমিশন ও জেলা প্রশাসক কার্যালয়কেও বিশেষ নিরাপত্তা দেওয়া হচ্ছে।

আছাদুজ্জামান মিয়া আরো বলেন, নির্বাচনকেন্দ্রিক কোন অপতৎপরতা সফল হবে না। কেউ যদি ভোটারদের মনে ভীতি সঞ্চার করতে চায়, অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে চায়। আমরা কঠোর হস্তে তা মোকাবেলা করব।

ঢাকা মহানগর পুলিশের কমিশনার বলেন, সকাল থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত ঢাকা মহানগর পুরোটা নিরাপত্তার চাদরে থাকবে। পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনী, বিজিবি, র‌্যাব সমন্বয় করে এ নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে।

ভোটারদের ভয় মুক্ত থেকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বানও জানিয়েছেন পুলিশের এই কমিশনার।

 

এ সম্পর্কিত আরও খবর