যেভাবে মন পেতে পারেন এই রাশির

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 23:34:34

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০): প্রেমের জন্য এই সপ্তাহটা খুবই ভালো কাটবে। তবে এরা মনের কথা বলতে সেভাবে সফল হয় না। তবে এরা খুব দ্রুত প্রেমে পড়ে। স্বভাবগ্রস্তভাবে প্রেমে পড়ার আগে খুব বেশি ভাবনা চিন্তা করে না। এরা সাধারণত অ্যাডভেঞ্চার প্রিয়। তাই অ্যাডভেঞ্চার যুক্ত কোনও বস্তু উপহার দিয়ে মনের কথাটা সেড়ে ফেলতে পারেন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): এরা উষ্ণমনের এবং প্রেমিক স্বভাবের। রোমান্সেও আপত্তি নেই। তবে মুখে কিছু প্রকাশ করেন না। তাই একে অপরের মন বুঝতে পারলে, আজই মনের ভাব প্রকাশ করেই ফেলুন, ফল পাবেন। এরা সাধারনত খাদ্য রসিক। প্রেম নিবেদনের আগে মনের মানুষকে ক্যান্ডেল লাইট রেস্তোরায় নিয়ে যান, তবে পকেট পারমিট না করলে সাধারণ রেস্তরায় নিয়ে গেলেও খুশি হবে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): এরা ভ্যালেন্টাইন ডে সম্পর্কে কী অনুভব করেন তা অনুমান করা খুব জটিল। তবে এনাদের বহুমুখী প্রতিভার কারণে যে কোনও পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে। এনাদের শিল্পের প্রতি আগ্রহবোধ বেশি থাকে। দিবসটি উদযাপনে বিমুখ হলেও মনের মানুষকে কিছু চমক দিতে পারেন। শিল্পরসযুক্ত কিছু উপহার দিতেই পারেন। উদযাপন না করলেও এই ধরনের উপহারে মনের মানুষের মন সহজেই পাবেন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩): এনারা একটু ফিল্মি কায়দা পছন্দ করেন। যদি জানতে চান এই রাশির জাতক/জাতিকার কী করলে মন পাওয়া যাবে, তবে অবশ্যই আপনাকে রোম্যান্টিক মুভির শরনাপ্ন হতে হবে। একটু ফিল্মি কায়দায়, সারপ্রাইজ, উপহার, গোলাপ দিলে এই রাশির জাতক/জাতিকাদের মন পাওয়া সহজ হবে। খুব দুরে কোথাও যাওয়ার দরকার নেই। কিছুক্ষণ গুছিয়ে কথা বললেই এনাদের মনের হদিস সহজে পাওয়া যেতে পারে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪– আগস্ট ২৩): এই রাশিচক্রের মানুষেরা কখনই নিজেদের আলোকিত হওয়ার সুযোগকে ছাড়তে দেয় না এবং ভ্যালেন্টাইন ডে’ও তার ব্যতিক্রম নয়। এদের জন্য, ভালোবাসা দিনও বিশেষ কোনও বড় উদযাপন, তাই এই রাশির মানুষের মন পেতে দুর্দান্ত ডেটিং আয়োজন রাখুন, উপহার না হলেও চলে। তবে এনার সঙ্গীর সাথে একান্ত পছন্দ করেন। এই রাশির মানুষদের আবেগ অনুভুতি বেশী। কোনো ভাবেই যেনো আবেগে আঘাত না পরে সেদিকে আপনাকে লক্ষ্য রাখতেই হবে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩): এরা বাস্তবের সাথে কল্পনার আকাশেও বিচরণ করেন। তাই প্রেম বিষয়ে এনার মুখে এক, মনে আরেক। তবে এনারা নাচ, গান, হইহুল্লোড় করে সময় কাটাতে পছন্দ করেন। তাই আপনার মনের মানুষের পরিচিতদেরকে একত্রে নিয়ে কোনো আয়োজন করতে পারেন, মন পাবেন। একান্ত এদের খুব বেশি পছন্দ করে না। এরা যুক্তি দ্বারা চালিত হয় এবং ভ্যালেন্টাইনস ডে একটি বিপণন চালাকি ছাড়া কিছুই নয় তা বিশ্বাস করে খুশি থাকতে ভালোবাসেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪– অক্টোবর ২৩): এনাদের বেশিরভাগ খুব নিখুঁত হয়, যার সর্বত্র ভারসাম্য বজায় রাখতে ভালোবাসেন। তাই এদের মধ্যে যারা ভ্যালেন্টাইনস ডে’তে বিশ্বাসী তারা এতেও সবকিছু নিখুঁত ভাব খোজে। একটি রোমান্টিক ডেট পালন, উপহার বা যা কিছুই হোক তা যেনো পারফেক্ট হয়। এই রাশির জাতক/জাতিকারা মনের মানুষকে একান্তে পেতে চায়।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪– নভেম্বর ২২): এরা হলেন খুবই আবেগি। তাই এনারা আবেগপ্রবণ মানুষদের প্রতি সহজেই মুগ্ধ হন। এনারা ভালোবাসা দিবস সম্পর্কিত প্রেমের কবিতা, গান শুনতে পছন্দ করেন। সিনেমা-নাটক দেখতেও পছন্দ করেন। এছাড়া ছোটছোট উপহার এনাদের খুবই আনন্দ দেয়। সেই দিকেও নজর রাখুন। অর্থাৎ সে যা পছন্দ করে তাই-ই সঙ্গীর মধ্যে খোজেন, তাই আপনি যদি বিপরীতধর্মী হন নিজেকে পাল্টে ফেলুন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩– ডিসেম্বর ২১): ধনু রাশির জাতক/জাতিকাদের কাছে প্রেম দিবস হলো অর্থহীন। তাদের কাছে শুধুমাত্র একটি দিনে রোমান্স, ভালোবাসা, প্রেম নিবেদনে কোনও গুরুত্ব রাখে না। বরং ভ্যালেন্টাইনস ডে’তে তারা নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে বেশি ভালোবাসেন। তবে ভ্রমণ এদের প্রিয় বিষয়। তাই প্রেম দিবসে একটা ভ্রমনের আয়োজন করে চমকে দিতেই পারেন। মনের মানুষের সাথে বন্ধুদের নিয়ে ছোটখাটো ট্রিপ বা আশপাশ ঘুরতে আসতে পারেন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২  – জানুয়ারি ২০): এরা সর্বদা যুক্তি দ্বারা চালিত হয়। এরা মনে করেন, ভালোবাসা দিবস একটি চতুর বিপণনের সুযোগ। তবে এনাদের নস্টালজিয়া আকর্ষণ করে। তাই আপনার ভালবাসার মানুষটিকে উপহার হিসেবে নিজের হাতে রান্না বা শিল্প গিফট করতে পারেন। তবে এমন কোনো খাবার বানান যা হয়তো সে স্কুলে পড়ার সময় খুব পছন্দ করতেন। সহজেই এনাদের মন পাবেন। তাতে আপনার রান্না খারাপ হলেও তাতেও তাদের আপত্তি নেই।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১– ফেব্রুয়ারি ১৯): এরা নিজেদের আবেগ প্রকাশ করতে খুব একটা ভালবাসেন না এবং বছরের যে কোনও দিনই রোমান্স করা যায় তার পক্ষে যুক্তি পছন্দ করেন। তবে এনারা মনের মানুষ সম্পর্কে যথেষ্ট যত্নবান। কম কিছু হলে বরখাস্ত করেন না, এদের জন্য ভালোবাসার দিন মানে প্রেমের উদযাপনের চেয়ে একটি সামাজিকীকরণ ইভেন্ট বলেই বেশি মনে করেন। তাই এদের মন পেতে হলে, আপনাকে এনাদের মতই হতে হবে, তবেই মন পাবেন।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০– মার্চ ২০): এরা ভালবাসাকে অতি যত্নশীল মনে করে বেশি গুরুত্ব দিয়ে থাকে। এনারা স্বপ্নময় রোম্যান্স অর্থাৎ ভালোবাসা দিবসটি কীভাবে উদযাপন করবেন সে সম্পর্কে পরিকল্পনা এবং সেই স্বপ্নে বিভোর থাকেন। যদিও তা তারা প্রকাশ্যে স্বীকার করে না। তবে এদের উপহার বেশ পছন্দের বিষয়। সেটা মূল্যবান হতে হবে এমন কোনো কথা নেই।

এ সম্পর্কিত আরও খবর